করোনা আক্রান্ত বিরাট কোহলি, ইংল্যান্ডের সফর ঘিরে নিশ্চয়তা

করোনা আক্রান্ত বিরাট কোহলি, ইংল্যান্ডের সফর ঘিরে নিশ্চয়তা

আরোহী নিউজ ডেস্ক : মারণ করোনা ভাইরাসের থাবা থেকে বাঁচতে পারলেন না বিরাট কোহলিও। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু আগেই প্রকাশ্যে এল সেই খবর। জানা গিয়েছে, মালদ্বীপ থেকে ভারতে আসার পরই কোভিড আক্রান্ত প্রাক্তন ভারত অধিনায়ক। ১ জুলাই থেকে টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি টিম ইন্ডিয়া। রোহিত শর্মার নেতৃত্বে খেলার জন্য ইতিমধ্য়েই প্রস্তুতি শুরু করে দিয়েছে গোটা দল। নেটে ঘাম ঝরাচ্ছেন কোহলিও। ফর্মে ফিরতে মরিয়া তিনি। কিন্তু এরই মধ্যে শোনা গেল, সম্প্রতি করোনা সংক্রমিত হয়েছিলেন তিনি।

গত ১৩ জুন মলদ্বীপ থেকে অনুষ্কা শর্মার সঙ্গে দেশে ফিরে আসেন বিরাট। এরপর ১৬ জুন ইংল্যান্ড উড়ে যান বিরাট। বিলেতে উড়ে যাওয়ার আগে স্ত্রীকে নিয়ে হাসপাতালেও গিয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সেই সময় অনেকে মনে করেছিল যে অনুষ্কা সম্ভবত দ্বিতীয়বারের জন্য সন্তানসম্ভবা হয়েছেন। তবে এখন জানা গিয়েছে যে বিরাট তাঁর স্ত্রীকে নিয়ে কোভিডের চিকিৎসা করাতে গিয়েছিলেন। 

তবে এখন তিনি পুরোপুরি সুস্থ। দলের সঙ্গে গত দুই দিন অনুশীলন করেছিলেন। নেটে তাঁকে ব্যাট করতেও দেখা গিয়েছিল। ২৩ জুন শুক্রবার থেকে লেস্টাশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে রোহিত শর্মার দল।  সেই ম্যাচে তিনি খেলবেন কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।