তিলজলার ক্লাবে মাদক উদ্ধার, গ্রেফতার ২

তিলজলার ক্লাবে মাদক উদ্ধার, গ্রেফতার ২

আরোহী নিউজ ডেস্ক :  পার্টির উদ্যোক্তা একটি ক্লাব । গোপন সূত্রে খবর পেয়ে ওই ক্লাবে হানা দিয়েছিল কলকাতা পুলিশের  এসটিএফ  শাখা। হানা দেওয়া হয়েছিল তিলজলার একটি ক্লাবে। বুধবার রাতের ঘটনা। ২৪৫ গ্রাম ট্যাবলেট সহ গ্রেফতার  করা হয়েছে ২ জনকে। বৃহস্পতিবার ধৃতদের এনডিপিএস আদালতে তোলা হয়।

জানা গিয়েছে, ওই ক্লাবে চলছিল ড্রাগ কেনা- বেচা। ধৃতদের নাম আর্যমান পোদ্দার ও বিকাশ তিওয়ারি। সূত্রের খবর, রাত প্রায় ১০ টা ১০ নাগাদ পুলিশ দেখতে পায়, এক যুবক প্লাস্টিকের প্যাকেটে অন্য যুবককে কিছু দিচ্ছে। তখনই সন্দেহ হয় পুলিশের। এরপরেই অভিযান চালায় এসটিএফ। হানা দেওয়া হয় ৬এ, তিলজলা রোডের ওই ক্লাবে। বাজেয়াপ্ত করা হয় প্রায় ২৪৫ গ্রাম ওজনের ট্যাবলেট। ২ যুবককে আটক করে জেরা শুরু করে পুলিশ। সদুত্তর না মেলায় গ্রেফতার করা হয় তাদের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাদক বিরোধী ৩ ধারায় রুজু করা হয়েছে মামলা। ধৃতদের তোলা হয়েছে এনডিপিএস  আদালতে। জানা গিয়েছে, প্রাথমিক অনুমান ধৃতরা মাদক পাচারকারী। এই চক্রে আরও কারা জড়িত তা জানার চেষ্টা করা হচ্ছে। কোথায় কোথায় মাদক চক্রের জাল বিস্তৃত, কত মূল্যে তা বিক্রি করা হয়, আমদানি করা হয় কোথা থেকে, ক্রেতা কারা- তা জানার চেষ্টা চলছে। জারি রয়েছে তদন্ত।