দম দম পুরসভার সামনে শ্যুট আউট, অল্পের জন্য প্রাণ রক্ষা 'টার্গেটে'র  

দম দম পুরসভার সামনে শ্যুট আউট, অল্পের জন্য প্রাণ রক্ষা 'টার্গেটে'র  

আরোহী নিউজ ডেস্ক : সাত সকালে দম দম ক্যান্টনমেন্টে শ্যুটআউট। অল্পের জন্য রক্ষা পেলেন 'টার্গেট' । তবে সাত সকালে জনবহুল ওই এলাকায় এমন ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। যেখানে ওই শ্যুটআউটের ঘটনাটি ঘটেছে তার সামনেই দম দম পুরসভা আর তার ঢিল ছোড়া দূরত্বে দম দম থানা।  ফলে ওই ঘটনায় নিরাপত্তা নিয়েও একাধিক প্রশ্ন উঠছে।  

জানা গিয়েছে, দমকল কর্মী স্নেহাশিস রায়ের সঙ্গে কিছুদিন আগে রাস্তায় এক ব্যক্তির ধাক্কা লাগে। এক বাইক আরোহীর সাথে ধাক্কা লাগে ওই দমকল কর্মীর।  সেই সময়ে তাদের মধ্যে বচসা লাগে। এরপর সেই বচসা হাতাহাতি পর্যন্ত গড়ায়। তবে সেই সময়ের জন্য সমস্যা সমাধান হয়ে যায়।  এরপরও একদিন তার সাথে ওই দুস্কৃতির বচসা হয়। তবে এদিন সকালে ক্ষমা চাওয়ার জন্য ওই ব্যক্তি স্নেহাশিসকে ডাকে। সেসময় স্নেহাশিস দমকল কেন্দ্রেই ছিলেন। সে বেরিয়ে এলে তাকে পাশের একটি ব্যাঙ্কের সামনে নিয়ে যায় ওই ব্যক্তি। তখনই কোমর থেকে সেভেন এম এম একটি রিভলভার বের করে তাক করে। ততক্ষনে দৌড়ে পালিয়ে প্রাণে বাঁচার চেষ্টা করেন স্নেহাশিস। কিন্তু ওই আততায়ী স্নেহাশিসকে লক্ষ্য করে গুলি ছোড়ে। লক্ষ্যভ্রষ্ট হয় গুলি, অল্পের জোরে প্রাণে রক্ষা পান ওই ব্যক্তি। সেই সুযোগে চম্পট দেন দুষ্কৃতী।

এরপরই দম দম থানায় খবর যায়।  পুলিশ এসে রাস্তা থেকে একটি গুলি উদ্ধার করে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে স্থানীয় সূত্রে খবর, এদিন ভোর থেকেই আততায়ী দমকল কর্মী স্নেহাশিস রায়ের সন্ধানে দমদম ফায়ার স্টেশনের সামনে ঘোরাঘুরি করছিলেন। সকাল আটটা নাগাদ দমকল কর্মী কাজে যোগ দেওয়ার পড়েই তাকে ফায়ার স্টেশন থেকে ডেকে সামনে একটি ব্যাঙ্কের কাছে নিয়ে যায় এবং সেখানে তাকে লক্ষ্য করে গুলি চালায় ওই দুস্কৃতি। তবে লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বাঁচে স্নেহাশিস। পুলিশ আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীকে খুঁজে বের করার চেষ্টা করছে।