কাউন্টডাউন শুরু, হাল ফ্যাশনের শাড়ির সাজেই হয়ে উঠুন অনন্যা

বছরের এই কটা দিন যেমন-তেমন সাজ হলে তো চলবে না

কাউন্টডাউন শুরু, হাল ফ্যাশনের শাড়ির সাজেই হয়ে উঠুন অনন্যা

আরোহী নিউজডেস্ক: মহালয়াও চলে গেল, এবার কাউন্টডাউন্ট শুরু।  বছরের এই কটা দিন যেমন-তেমন সাজ হলে তো চলবে না। উৎসবের এই লম্বা তালিকার সঙ্গে তাল মেলাতে নিজেকেও সাজাতে হবে সুন্দর পোশাকে। সঙ্গে থাকবে চলতি ফ্যাশন ট্রেন্ড। একটা সময় মানুষ বলিপাড়ার নায়ক-নায়িকাদের সাজ অনুকরণ করত। এখন সেসব অতীত। গোটা পৃথিবীর ফ্যাশন এখন পাওয়া খুব সহজ । এক ক্লিকেই বাজিমাত। এবারের পুজোয় তাই কি ধরণের সাজগোজ লেটেস্ট ট্রেন্ড?চলুন দেখা যাক।

  •  মিক্স এবং ম্যাচ করে পোশাক পড়ার ধারা এবার ফিরছে । তাই শাড়ির সঙ্গে একই রঙের ব্লাউজ যাস্ট চলে না। তার বদলে মানানসই অন্য কোনও রং বেছে নিতে পারেন। এছাড়াও শাড়ির সঙ্গে ব্লাউজ হিসেবে ক্রপ টপ এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সপ্তমীতে শাড়ি হোক বা জিন্স, সঙ্গে থাকুক মানানসই ক্রপ টপ। 

  • নানা রকম ছাপা শাড়ির মধ্যে এ বছর বেশি চোখে পড়বে বই কিংবা খবরের কাগজের প্রিন্টেড শাড়ি । সেই শাড়ির সঙ্গে জাঙ্ক জুয়েলারী পড়লে মানাবেও দারুণ।

  • শাড়ি পড়ার কায়দাও বদলেছে এখন। শাড়িকে ড্রেসের মতো পড়ার চল বেশি এবার । কোমরে পড়তে হবে বাহারি বেল্ট। অষ্টমীর রাতে এমন সাজে চমকে দিন সবাইকে। হয়ে উঠুন অনন্যা। 

  • এখন শাড়ি নষ্ট করার দিন শেষে ।  এখন শাড়ি নানাভাবে পড়বার চল তৈরি হয়েছে। হয়তো পরেছেন শাড়ি, কিন্তু এমনই ভাবে পরলেন যে, দেখতে লাগল স্কার্টের মতো। অথবা শাড়ির পাড়ের জায়গায় থাকবে ফ্রকের মতো কুঁচি। রাফেল শাড়ি এবার ট্রেন্ডে।পরতে পরতে সে কুঁচি আনবে নতুন ধরনের ‘লুক’।