অর্পিতার একাধিক ফ্ল্যাট ও নেইল আর্ট সেন্টারে হানা দিল ED

জেরায় বেশ কিছু তথ্য পেয়েছেন তদন্তকারীরা। সেই সূত্র ধরেই মঙ্গলবার শহর কলকাতা ও শহরতলির বেশ কয়েকটি জায়গায় তল্লাশি শুরু করল ইডি

অর্পিতার একাধিক ফ্ল্যাট ও নেইল আর্ট সেন্টারে হানা দিল ED

আরোহী নিউজডেস্ক: রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা অপসারিত বর্তমান শিল্পমন্ত্রীর ঘনিষ্ট অর্পিতা মুখোপাধ্যায়কে কয়েকদিন ধরেই নিজেদের হেফাজতে নিয়ে জেরা করছেন ইডি-র তদন্তকারীরা। সূত্রের খবর, জেরায় বেশ কিছু তথ্য পেয়েছেন তদন্তকারীরা। সেই সূত্র ধরেই মঙ্গলবার শহর কলকাতা ও শহরতলির বেশ কয়েকটি জায়গায় তল্লাশি শুরু করল ইডি। জানা যাচ্ছে এরমধ্যে অর্পিতার একাধিক ফ্ল্যাট ও তাঁর নেইল আর্ট সেন্টারগুলিতে পৌঁছে গিয়েছেন তদন্তকারীরা। ইডি সূত্রে জানা গিয়েছে, ল্যান্সডাউনের ওই আবাসনের ৬ নম্বর ব্লকের ৫০৩ নম্বর ফ্ল্যাটটি অর্পিতার, তবে তা বেনামে। সেখানেই প্রথম হানা দেয় ইডি-র একটি দল।

এরপর আরেকটি দল পৌঁছে যায় বরানগরে অর্পিতার একটি নেইল আর্ট সেন্টারে। যদিও সেই দোকানটি তখন বন্ধ ছিল। ফলে ইডি-র আধিকারিকরা এক চাবিওয়ালাকে ডেকে ওই দোকানের তালা কেটেই ভিতরে ঢোকেন। পাশাপাশি ওই নেইল আর্ট সেন্টারের পাশেই থাকা একটি ব্যাঙ্কেও যান তদন্তকারীরা। জানা যাচ্ছে ওই ব্যাঙ্কে প্রায়ই যেতেন অর্পিতা। একই ভাবে আনন্দপুর এলাকার মাদুরদহে ফ্ল্যাট ও লেক ভিউ রোডে অর্পিতার আরেকটি নেইল আর্ট সেন্টারেও হানা দিয়েছে ইডি। সূত্রের খবর, সবকটি জায়গা খুঁটিয়ে পরীক্ষা করা হচ্ছে। তদন্তকারীদের আশা এখান থেকে আরও গুরুত্বপূর্ণ নথি পেতে পারেন তাঁরা।