ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধল ইস্টবেঙ্গল , প্রকাশিত হল ক্লাবের নতুন লোগোও

ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধল ইস্টবেঙ্গল , প্রকাশিত হল ক্লাবের নতুন লোগোও

কৌশিক রায় : অবশেষে প্রতীক্ষার অবসান। সই হয়ে গিয়েছিল আগেই। মঙ্গলবার কলকাতার এক বেসরকারি পাঁচতারা হোটেলে অফিশিয়ালি প্রকাশ হয়ে গেল সেই চুক্তি। ইতিমধ্যেই বেশ কিছু ফুটবলারকে সই করিয়ে ফেলেছে লাল হলুদ কর্তৃপক্ষ। ক্লাবের ১০৩ তম জন্মদিনে চুক্তি ফাইনাল করার বার্তা দিয়েছিলেন ইমামি কর্তারা। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্টবেঙ্গলের অন্যতম শীর্ষকর্তা দেবব্রত সরকার। ইমামি গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আদিত্য আগরওয়াল, গোয়েঙ্কা সহ আরও অনেকে। তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রশান্ত ব্যানার্জী, রহিম নবি, মেহতাব হোসেন, বিকাশ পাঁজি, ষষ্ঠী দুলে সহ বেশ কিছু প্রাক্তন ফুটবলার যারা একসময় ক্লাবের হয়ে মাঠ কাঁপিয়েছেন। অনুষ্ঠানের শুরুতেই এদিন খুশির মেজাজে দেখা যায় ইমামি সহ ইস্টবেঙ্গল কর্তাদেরও। ইস্টবেঙ্গল যে আইএসএলে ইস্টবেঙ্গল নামেই খেলবে তা আগেই জানিয়েছিলেন আদিত্য আগরওয়াল। এদিন চুক্তি দীর্ঘায়িত করার ব্যাপারেও আশাবাদী দেখা গেল ইমামির কর্ণধারকে।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাল হলুদ কোচ বিনো জর্জও। কলকাতা লিগে দলকে কোচিং করাবেন তিনি। ইতিমধ্যেই দল গঠন প্রায় শেষ। দল ঘোষণাও হবে কিছুদিনের মধ্যেই। তার আগে ক্লাবে গিয়ে মাঠও পরিদর্শন করে এসেছেন তিনি। ক্লাবের জন্মদিন, চুক্তি স্বাক্ষরিত হওয়া সব কিছুর সাক্ষী রইলেন তিনি।

ইস্টবেঙ্গলের কর্তারা জানাচ্ছেন দল গঠন প্রায় শেষ। দিন তিনেকের মধ্যেই প্রকাশ হয়ে যাবে ফুটবলারদের তালিকা। বিদেশি ফুটবলার সই করানোর ব্যাপারেও ইতিবাচক দেখিয়েছে কর্তাদের। ক্লাবের ফুটবলের ৭৭ শতাংশ শেয়ার থাকছে ইমামির হাতে আর ২৩ শতাংশ শেয়ার রয়েছে ক্লাবের হাতে। বোর্ড সদস্য ভাগ করা হয়েছে ৪-৩ ভাগে। সব মিলিয়ে এই চুক্তিতে খুশিই হয়েছেন লাল হলুদ কর্তা সহ সমর্থকরাও।