একডালিয়া এভারগ্রিন ক্লাবে সাড়ম্বরে পালিত হল সুব্রত মুখোপাধ্যায়ের জন্মদিন 

একডালিয়া এভারগ্রিন ক্লাবে সাড়ম্বরে পালিত হল সুব্রত মুখোপাধ্যায়ের জন্মদিন 

আরোহী নিউজ ডেস্ক :  কালীপুজোর ঝলমলে রাতে নিভেছিল তাঁর জীবন প্রদীপ। তবু অমলিন তিনি আপামর জনগণের মননে। প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের ৭৬ তম জন্মদিন একাধিক সমাজসেবামূলক কাজের মধ্য দিয়ে পালিত হলো একডালিয়া এভারগ্রিন ক্লাব প্রাঙ্গণে। 

প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের জন্মদিন মঙ্গলবার । আবার এদিন বিশ্ব রক্তদাতা দিবস। আর  সুব্রত মুখোপাধ্যায়ের ক্লাব হিসেবে পরিচিত একডালিয়া এভারগ্রীন ক্লাবে মঙ্গলবার সাড়ম্বরে পালিত হল সুব্রত মুখোপাধ্যায়ের জন্মদিন । আর এখানেই দুয়ের মেলবন্ধন ঘটালেন বালিগঞ্জের তৃণমূল কংগ্রেস বিধায়ক বাবুল সুপ্রিয় , সৌগত রায়, সুব্রত বক্সী, দেবাশীষ কুমার সহ অগনিত সাধারণ মানুষ ।

মঙ্গলবার বাবুল সুপ্রিয় অনুষ্ঠান মঞ্চে পৌঁছে সুব্রত মুখোপাধ্যায়ের প্রতিকৃতিতে মাল্যদান করেন। সেখানেই তিনি রক্তদান করে শ্রদ্ধা জানান প্রয়াত মন্ত্রীকে । এভাবেই একদিকে প্রয়াত মন্ত্রীকে শ্রদ্ধা জানানো এবং অন্যদিকে বিশ্ব রক্তদাতা দিবস পালন একসঙ্গে করলেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৌগত রায়-সহ অন্যান্যরা। সুব্রত মুখোপাধ্যায় স্মৃতি রোমন্থন করতে ব্যাস্ত প্রত্যেকেই।  উপস্থিত ছিলেন ৬৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়। রক্ত দানের পাশাপাশি বৃক্ষরোপণ, পথশিশুদের খাবার ও বস্ত্র বিতরণ করা হয় এদিন।