নিজের মৃত্যু সম্পর্কে ‘রহস্যময়’ টুইট ইলন মাস্কের, যা ঘিরে জল্পনা তুঙ্গে নেটিজেন মহলে 

নিজের মৃত্যু সম্পর্কে ‘রহস্যময়’ টুইট ইলন মাস্কের, যা ঘিরে জল্পনা তুঙ্গে নেটিজেন মহলে 

আরোহী নিউজ ডেস্ক: বিশ্বের অন্যতম শীর্ষ ধনী ও টেসলার প্রধান ইলন মাস্ক বরাবরই থাকেন আলোচনায়। সম্প্রতি ৪ হাজার ৪০০ কোটি মার্কিন ডলারে টুইটার এখন তার দখলে। কিন্তু এবার তার টুইট ঘিরে জল্পনা তুঙ্গে।  নিজের মৃত্যু কিভাবে হবে সেটি জানিয়েছেন ইলন মাস্ক। নিজের ভ্যারিফাইড টুইটারে ইলন লিখেছেন, "তার মৃত্যু হবে রহস্যময় পরিস্থিতিতে"। 

এই টুইটের কিছুক্ষণ আগেই  এক রাশিয়ান কর্মকর্তা একটি  পোস্ট শেয়ার করেন। রাশিয়ান কর্মকর্তা ওই পোস্টে লিখেছেন– ইউক্রেনে অস্ত্র এবং সেনা পাঠাচ্ছে পেন্টাগন। আর ওই সেনা এবং অস্ত্র পাঠানোর সাথে ইলন মাস্ক জড়িত। তিনি আরো লেখেন, "আপনি যতই বোকা বানানোর চেষ্টা করুন, এর জন্য আপনিই দায়ী।" পর পর এই দু’টি পোস্টকে কেন্দ্র করে জল্পনা শুরু হয়েছে। তবে কী ইলনকে প্রাণে মারার হুমকি দিচ্ছে রাশিয়া? 
প্রসঙ্গত ইলন মাস্কের রহস্যময় টুইটের পরেও তার টুইটার থেকে ২-৩ ঘন্টার ব্যবধানে নানান অসংলগ্ন টুইট করা করা। কখনও তিনি বলছেন- "চকোলেট দুধ খুবই ভালো। শুধু কিছু ছিল" আবার কখনও বলছেন- "যুদ্ধে কোন ফেরেশতা নেই"। মুহূর্তে ভাইরাল এই টুইট গুলি। এই নিয়ে  ইলন কিছু স্পষ্ট করে না বলেলও তাঁর  টুইট গুলি  ঘিরে কিন্তু জল্পনা তুঙ্গে উঠেছে।