দল বিরোধী মন্তব্য করলেও ব্যবস্থা নয় কেন? তথাগতর বিরূপ মন্তব্যে প্রশ্ন দিলীপের

দল বিরোধী মন্তব্য করলেও ব্যবস্থা নয় কেন? তথাগতর বিরূপ মন্তব্যে প্রশ্ন দিলীপের

আরোহী নিউজ ডেস্ক: বারবার দল বিরোধী কথা বলেও তার বিরুদ্ধে দল কেন ব্যবস্থা নিচ্ছে না? শুক্রবার এমন প্রশ্নই তুললেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে, তথাগতর কোনও সমালোচনাকেই গুরুত্ব দিতে নারাজ দিলীপ ঘোষ।

একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই ক্রমাগত রাজ্য শীর্ষ নেতৃত্বকে বিভিন্ন ইস্যুতে আক্রমণ করে চলেছেন মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়। দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়দের ক্রমাগত নিশানা করে চলেছেন তিনি।

বিজেপির এই বর্ষীয়ান নেতাকে কোনও গুরুত্ব দিতেই নারাজ বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। তিনি বলেন, "পার্টিতে যিনি পদাধিকার, গুরুত্ব আছে, তিনি বললে দলের ক্ষতি হয়। অনেকে অনেক কথা বলছেন, রাস্তায় থেকে বলছেন- তাতে লোকেরা গুরুত্ব দেয় না। কিন্তু পদাধিকারেরা এমন কথা বললে দলের ভাবমূর্তি নষ্ট হয়। কিন্তু যিনি পদে থাকে না তার বিরুদ্ধে কি ব্যবস্থা হবে"?

বৃহস্পতিবারই টুইটে তথাগত রায় লেখেন, "তৃণমূলের এক অগ্রগণ্য ল্যাম্পপোস্ট বলেছেন, এ রাজ্যে বিজেপি কোনো প্রতিপক্ষই নয়। কেন এমন অবস্থা হল তা নিয়ে বিশ্লেষণ, কিন্তু তার চেয়েও গুরুত্বপূর্ণ, এই অবস্থা থেকে উত্তরণের জন্য একটি দুদিনের চিন্তন বৈঠক দরকার। এটি বিজেপির পরম্পরারই অন্তর্গত।গতানুগতিক মিটিং-মিছিল-বনধ করলে হবে না।" তবে তথাগত রায়ের কোনও মন্তব্যকেই গুরুত্ব দিতে চাইছেন না বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি।