এবার আলাপ হবে 'মোদি জি কি বেটি'-র সাথে। কোথাও বলুন তো?

HINDI, CINEMA, TRAILER, LAUNCH

এবার আলাপ হবে 'মোদি জি কি বেটি'-র সাথে। কোথাও বলুন তো?

আরোহী নিউজ ডেস্ক: শীঘ্রই মুক্তই পাবে কমেডি ছবি 'মোদি জি কি বেটি'। পাশাপাশি মুক্তি পেয়েছে ছবির মজাদার ট্রেলার। মুম্বাইতে সম্প্রতি অতি ধুমধামের মধ্যে দিয়ে লঞ্চ হল সিনেমাটির  ট্রেলার। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিল ছবির স্টার কাস্টসহ অন্যান্য বলিউড তারকারা। এই দুর্দান্ত কমেডি ছবিটি মুক্তি পাবে ১৪ই অক্টোবর। ছবির পরিচালনার দায়িত্বে এডি সিং । ছবিটি প্রযোজনা করেছেন এ.ই ক্রিয়েটিভস এবং ব্র্যান্ডেক্স এন্টারটেইনমেন্ট।
  
মুম্বাইয়ের পিভিআর আইকনে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে ছবির ট্রেলার ছাড়াও ছবিটির কয়েকটি গানও দেখানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিল ছবির অবনী মোদি, পিটোবাস এবং বিক্রম কোচার, তরুণ খান্না, পরিচালক এডি সিং, প্রযোজক অর্পিত গর্গ এবং সহযোগী প্রযোজক আরশাদ সিদ্দিকী এবং আরও অনেকে। 

অবনী মোদি এর আগে অনেক তামিল ও গুজরাটি ভাষার ছবিতে কাজ করেছেন। অবনী তার প্রথম চলচ্চিত্রের জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন। 'মোদি জি কি বেটি'-তে পিটোবাস ও বিক্রমের সঙ্গে মুখ্য ভূমিকায় রয়েছেন অবনী। অবনী বলেছেন, “মিডিয়াই আমাকে 'মোদি জি কি বেটি' বানিয়েছে আমি তাদের ধন্যবাদ জানাতে চাই। মোদি জি কি বেটি আমার কাছে খুব স্পেশাল। ছবিটি একটি দুর্দান্ত বার্তা পরিবেশন করবে। এই ছবিটি ভারতের জন্য, এর সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই”। 

পরিচালক এডি সিং, অতীতে বেশ কয়েকটি বিজ্ঞাপন চলচ্চিত্রও পরিচালনা করেছেন এবং "মোদি জি কি বেটি" দিয়ে তার প্রথম ফিচার ফিল্ম হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তিনি বলেন, “মোদি জি বেটি একটি সম্পূর্ণ মজাদার চলচ্চিত্র এবং একটি আনন্দের যাত্রা এবং আমরা ভালো বিনোদনমূলক চলচ্চিত্র দেওয়ার চেষ্টা করছি। কোভিডের পরে, আমাদের স্ট্রেস মুক্ত করার জন্য আমাদের হালকা কিছু দরকার’’ জানালেন ছবির পরিচালক।