বিজেপির নবান্ন অভিযানকে ঘিরে সতর্ক হাওড়া কমিশনারেট , নজর বাড়তি নিরাপত্তায়

Howrah, Commissionerate, BJP, Navanna, campaign

আরোহী নিউজ ডেস্ক:  মঙ্গলবার গেরুয়া দলের নবান্ন অভিযান কর্মসূচি ঘিরে চূড়ান্ত তত্‍পরতা রাজ্যের পুলিশ মহলে।বাড়তি সতর্কতা নিয়েছে হাওড়া পুলিশ কমিশনারেটও। মঙ্গলবারের নবান্ন অভিযানকে কেন্দ্র করে যে কোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিশাল সংখ্যক পুলিশ মোতায়েন থাকছে নবান্ন চত্বরে। হাওড়া কমিশনারেট রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মঙ্গলবারের নবান্ন অভিযানের জন্য প্রচুর সংখ্যায় পুলিশ আধিকারিক ও কর্মীদের এনে মোতায়েন রাখার ব্যবস্থা করেছে। বিভিন্ন দিক থেকে কাল নবান্ন ঘেরাওয়ের পরিকল্পনা বিজেপির। আর এতেই চূড়ান্ত সতর্ক রাজ্য পুলিশ।


 মঙ্গলবারের নবান্ন অভিযানের জন্য রাজ্যের বিভিন্ন জেলা থেকে পুলিশ আধিকারিক-কর্মীদের তুলে আনা হচ্ছে হাওড়ায়।বারাসত, বনগাঁ, বসিরহাট, বারুইপুর, ডায়মন্ডহারবার, সুন্দরবন, কৃষ্ণনগর, হুগলি গ্রামীণ, রানাঘাট, মুর্শিদাবাদ, জঙ্গিপুর, মালদহ, খড়গপুর এমনকী শিলিগুড়ি থেকেও পুলিশের বিভিন্ন পদের আধিকারিক-কর্মীকে আগামিকালের এই কর্মসূচির জন্য হাওড়া কমিশনারেটে আনা হচ্ছে। ১২ সেপ্টেম্বর অর্থাত্‍ আজ বেলা ১২টার মধ্যে হাওড়া শিবপুরের পুলিশ লাইনে তাঁদের রিপোর্ট করতে বলা হয়েছে।


জানা গিয়েছে, মঙ্গলবার নবান্ন অভিযানের জন্য হাওড়া কমিশনারেট এলাকায় ২০ জন ইন্সপেক্টর, এসআই ও এএসআই মিলিয়ে ৩৫০ জন, এসএসআই-এলএসআই মিলিয়ে ২৫ জন, কনস্টেবল ও জুনিয়র কনস্টেবল মিলিয়ে ৭৬০ জন, এলসি ও জেএলসি মিলিয়ে ১৫০ জন, RAF-এর ৩৭৫ জন, লেডি আরএফ ৭০ জন, স্ট্র্যাকো উইথ রোবো কপ ১০০ জন, ট্র্যাফিক এসআই ও এএসআই মিলিয়ে মোট ২৫ জন ও ট্র্যাফিক কনস্টেবল মিলিয়ে মোট ১২০ জন পুলিশ আধিকারিক ও কর্মী মোতায়েন থাকবেন।