তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দল ছাড়া ইচ্ছে প্রকাশ হাওড়ার উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজার

তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দল ছাড়া ইচ্ছে প্রকাশ হাওড়ার উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর পাঁজার

আরোহী নিউজ ডেস্ক:  তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দল ছাড়া ইচ্ছে প্রকাশ হাওড়ার বিধায়ক সমীর পাঁজার।দল ছাড়তে চেয়ে ফেসবুকে বার্তা দিলেন হাওড়ার উদয়নারায়ণপুরের বিধায়ক এবং হাওড়া গ্রামীণ এলাকার তৃণমূল সভাপতি সমীর পাঁজা। সমীর পাঁজার হতাশার সুরে সুর মিলিয়েই কিছুক্ষণের মধ্যেই হাওড়ার আর এক বিধায়ক এবং রাজ্যের মন্ত্রী অরূপ রায়ও জানিয়ে দিলেন, দল চাইলে তিনিও সরে যেতে তৈরি।

এ দিন সকাল থেকেই সমীর পাঁজার একটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়। সেই পোস্টে অভিমানের সুরে উদয়নারায়ণপুরের তৃণমূল বিধায়ক লেখেন, 'হ্যাঁ আমার এই মহান নেত্রীটা আছে বলেই, আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড় ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাস এর সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভালো সেজে, একটা মেকি লিডার হতে চাইনা আমি। না হলে কবেই টা টা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে , তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে.....?? তাই আর কি, আমার যাবার সময় হল, দাও বিদায়!'

এর পরেই তৃণমূল নেতৃত্বের অস্বস্তি বাড়িয়ে দিয়ে অরূপ রায়ও বলেন, 'আমারও একই অবস্থা , দীর্ঘদ্দিন দল করেছি, আমার নেতৃত্বে দল ক্ষমতায় এসেছে। যতদিন আমি মনে করবো দলে থাকা দরকার বা দল যেদিন মনে করবে আমিও সরে যাবো।' তাহলে কি দীর্ঘকালীন তৃণমূলের যারা সঙ্গী তারা ক্রমশ আস্থা হারাচ্ছে পরবর্তী নব তৃণমূলের উপর। কারণ সমীর পাঁজা কিংবা অরূপ রায় প্রত্যেকের পোস্ট থেকে একটা বিষয় একেবারে স্পষ্ট মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা থাকলেও তারা ভরসা হারাচ্ছেন পরবর্তী নতুন তৃণমূলের উপর। যা থেকেই তৃণমূলের অন্তরের ফাটল একেবারে স্পষ্ট সে কথা বলায় বাহুল্য।