'এক ইঞ্চিও জমি ছাড়ছি না', জামিন পেয়েই হুঙ্কার সায়নীর

'এক ইঞ্চিও জমি ছাড়ছি না', জামিন পেয়েই হুঙ্কার সায়নীর

আরোহী নিউজ ডেস্ক: গ্রেফতারির ২৪ ঘণ্টার মধ্যেই জামিন পেয়ে গেলেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ। এদিন বিকেলে সায়নীকে পেশ করা হয় আগরতলা আদালতে। সেখানে পুলিশ দু'দিনের জন্য তাঁকে হেফাজতে চেয়ে আবেদন করেছিল। কিন্তু তাঁদের দাবি মান্যতা পেল না। শুনানির পর সায়নীকে জামিন দেয় আদালত।

গতকাল ৩০৭ ধারায় মামলা রুজু করে সায়নীকে গ্রেফতার করা হয় আগরতলায়। অভিযোগ, শনিবার বিপ্লব দেবের জনসভা চলাকালীন তিনি একটি সাদা স্করপিও গাড়িতে করে দ্রুতগতিতে সভার দিকে ছুটে যান এবং স্লোগান দেন। অন্যদিকে, যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে গ্রেফতারের প্রতিবাদে আজ ধুন্ধুমার পরিস্থিতি কলকাতায়। বিজেপির রাজ্য দপ্তরের সামনে বিক্ষোভ দেখায় তৃণমূল। ধিক্কার জানানো হয় ত্রিপুরা পুলিশকে। দফায় দফায় স্লোগান ওঠে। 

আদালত থেকে বেরিয়ে সায়নী বলেন, ''আদালতের প্রতি বিশ্বাস ছিল। এটা সত্যের জয়। যে পথে লড়াই করেছি, সেই পথেই লড়ব। মিথ্যা মামলা করে দমানো যাবে না।'' সঙ্গে যোগ করলেন, ''আমাকে তো শারীরিক ভাবে হেনস্থাও করা হয়েছে। রাতে যে ভাবে আক্রমণ করা হয়েছে, তাতে আমি শঙ্কিত হয়ে পড়ি। তার পর আমাকে অন্য একটি পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছিল।'' এর পর সায়নীর বক্তব্য, ''দিদি-র সঙ্গে রাতে কথা হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় যে ভাবে সাহায্য করেছেন, তা মনে থাকবে। একই সঙ্গে বলব, এখানকার আমাদের দলের কর্মীরাও আমার জন্য সারাক্ষণ আমার জন্য লড়াই করেছেন। আমরা এক ইঞ্চিও জমি ছাড়ছি না।''