কালো রঙের শিফন শাড়িতে ঝড় তুলল ঝুমাবৌদি অর্থাৎ অন্তরা বিশ্বাস

কালো রঙের শিফন শাড়িতে ঝড় তুলল ঝুমাবৌদি অর্থাৎ অন্তরা বিশ্বাস

মোনালিসাকে সাধারণত খোলামেলা পোশাকে দেখে অভ্যস্ত হলেও সিরিয়ালে তাঁকে ভারি গয়না ও শাড়ি পরেই দেখা যায়। হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে ঝুমাবৌদির বোল্ড চরিত্রে মোনালিসাকে শাড়ি পড়ে দেখা যায়। তবে নেটিজেনরাও মোনালিসার খোলামেলা পোশাকে দেখতেই অভ্যস্ত।

কিন্তু ঝুমাবৌদির স্মৃতি উস্কে এবার লম্বা খোলা চুলে কালো রঙের শিফন শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউজে ধরা দিলেন মোনালিসা। ব্লাউজটির পিছনের অংশে রয়েছে কালো বো।শাড়ির পাড়ে লালচে-গোলাপি ও তাতে সোনালি জরি বসানো। তার সাথে মানানসই করে মোনালিসার হাতে রয়েছে কালো কাচের চুড়ি ও কানে কালো জড়োয়া ইয়ারিং। ঠোঁটে লাল লিপস্টিক।

মোনালিসার প্রকৃত নাম অন্তরা বিশ্বাস। কলকাতার মেয়ে অন্তরা আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর পাড়ি দিয়েছিলেন মুম্বই। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসা নামে কাজ শুরু করেন অন্তরা। একাধিক ভোজপুরি ফিল্মে অভিনয় করলেও বিগ বসের ঘরে নিজের সুন্দর ব্যবহারের জন্য সকলের নজরে এসেছিলেন মোনালিসা।

এরপরেই হইচই-এর ঝুমাবৌদির চরিত্রে দেখা যায় তাঁকে। তবে ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-র পর মুম্বইয়ে একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। তবে অধিকাংশই খল চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে।