ফের দিলীপ ঘোষকে দেখে ‘খেলা হবে’স্লোগান, উত্তপ্ত আসানসোলের বার্নপুর

ফের দিলীপ ঘোষকে দেখে ‘খেলা হবে’স্লোগান, উত্তপ্ত আসানসোলের বার্নপুর

আরোহী নিউজ ডেস্ক: দিলীপ ঘোষকে লক্ষ্য করে ‘খেলা হবে’ স্লোগান ঘিরে উত্তপ্ত হয়ে উঠল আসানসোলের বার্নপুর। এই স্লোগান ঘিরেই বচসা বাঁধে তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী।

বুধবার সকালে আসানসোলের বার্নপুর বাসষ্ট্যান্ড চা চক্রে যোগ দেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল-সহ অন্যান্যরা। অভিযোগ, চা চক্র সেরে ফেরার সময় দিলীপ ঘোষকে লক্ষ্য করে কটূক্তি করেন তৃণমূল কর্মীরা। ওঠে ‘খেলা হবে’, ‘দিলীপ ঘোষ মুর্দাবাদে’র মতো নানা স্লোগানও। পাল্টা 'জয় শ্রীরাম' স্লোগান দেয় বিজেপি কর্মীরা। এরপরই তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে বচসা বাঁধে। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। ঘটনাস্থলে পৌঁছে দু’পক্ষকে সরিয়ে দেয় বিশাল পুলিশ বাহিনী।

এই ঘটনা প্রসঙ্গে রাজ্য সরকার আক্রমণ করে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল বলেন, 'কথা নেই বার্তা নেই তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখাচ্ছেন। কীসের বিক্ষোভ? কাজের কাজ করুন। চারিদিকে দুর্নীতি। নার্স, চিকিৎসকরা অনশনে বসে আসেন। শিশু বিক্রি করা হচ্ছে। হোমে যৌন নির্যাতনের শিকার হচ্ছেন মহিলারা। নিজের কাজটা আগে করুন। তারপর বিক্ষোভ।'