অনুষ্কার সঙ্গে খুনসুটিতে ব্যস্ত কিং কোহলি

অনুষ্কার সঙ্গে খুনসুটিতে ব্যস্ত কিং কোহলি

আরোহী নিউজ ডেস্ক : গোটা টি - ২০ জুড়ে ব্যস্ত ছিলেন বিরাট কোহলি। তবে এখন খেলার রেশ কাটিয়ে অনুষ্কা আর ভামিকার সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট। স্ত্রীর সঙ্গে খুনসুটি করতে ব্যস্ত কিং কোহলি। আর ঐ খুনসুটিই আবারও শিরোনামে তুলে আনল বিরাট আর অনুষ্কাকে। এবার 'কুল ক্যাট' নিয়েই লাইম লাইটে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছেন বিরাট। 

মঙ্গলবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিড়ালের সঙ্গে একটু ছবি পোস্ট করেন বিরাট। ক্রিকেট প্র্যাকটিসের ফাঁকে চেয়ারে বসে রয়েছেন বিরাট, আর তাঁর কোলে আদর খেতে ব্যস্ত ‘ম্যাও’। ছবিতে বিরাটের পরনে ধূসর রঙা টি-শার্ট আর টিম ইন্ডিয়ার নীল শর্টস। কাঁধে তোয়ালে আর কোলে বিড়াল।

ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘এ কুইক হ্যালো ফর্ম এ কুল ক্যাট অ্যাট প্রাক্টিস’। তবে এখানেই শেষ নয়, শুরু তো এখান থেকেই। বিরাটের এই পোস্টে উপচে পড়ছে লাইক আর কমেন্ট। তবে সবচেয়ে মজাদার মন্তব্যটি এসেছে বিরাট ঘরনি অনুষ্কার তরফে। অভিনেত্রী লেখেন, ‘হ্যালো বিল্লি’। অনুষ্কার সেই কমেন্টের নীচে বিরাট মন্তব্য করেন, ‘লউন্ডা ফর্ম দিল্লি… মুম্বই কি বিল্লি’। 

বিরাট অনুষ্কার এই মজাদার খুনসুটি বেজায় মনে ধরেছে নেটিজেনদের। আর বিরাট অনুষ্কার এই কথোপকথন মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদের সোশ্যাল মিডিয়া ঘাটলে প্রায়ই চোখে পড়ে তাদের সম্পর্কের কিছু আদুরে মুহূর্ত। সবমিলিয়ে এখন কিং কোহলি ব্যস্ত  স্ত্রী অনুষ্কা ও মেয়ে ভামিকার সঙ্গে সময় কাটাতে।