মাসে দশ বারো লাখ টাকা আয় করেন কিরণ, ইউটিউবার কিরণ দত্তের কাছে চাকরি চেয়ে বসলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী!

মাসে দশ বারো লাখ টাকা আয় করেন কিরণ, ইউটিউবার কিরণ দত্তের কাছে চাকরি চেয়ে বসলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী!

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল বং গাই তথা বাঙালি ইউটিউবার কিরণ দত্ত। এই ভিডিও বানিয়েই সে বাড়ি গাড়ি সব করেছে। দাদাগিরি’র মঞ্চে এসে তার এই ইউটিউব সফরের কথা প্রকাশ‍্যে আনেন কিরণ।

তাঁর আয় শুনে অবাক হয়ে যান সৌরভ গাঙ্গুলী। ইঞ্জিনিয়ারিং পড়ার সময় থেকেই ভিডিও বানাতে শুরু করেছিলেন তিনি। লোকাল ট্রেনে বা বাসে কিরকম অভিজ্ঞতা হয় তা নিয়েই শুরু করেন ভিডিও।

ইউটিউবে ৩৬ লক্ষ সাবস্ক্রাইবার এবং ফেসবুকে ৩৫ লক্ষ ফলোয়ার রয়েছে। তাই ইউটিউব কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি। এমনকি তিনি বলিউড তারকাদের সাথে অভিনয়ও করেছেন।

আলাপচারিতার সময়ে সৌরভ তাকে জিজ্ঞেস করেন, , “জানি না আমার জিজ্ঞাসা করা উচিত হবে কিনা, তবুও ইউটিউব আর ফেসবুক থেকে কত আয় হয়?” কিরণ উত্তর দেন, ইঞ্জিনিয়ারিং করলে যত টাকা মাইনে পেতেন তার থেকে প্রায় ছয়-সাত গুণ বেশি আয় করেন। এই কথা শুনে অবাক সৌরভ।

তাহলে কি মাসে দশ বারো লাখ টাকা আয় করেন নাকি কিরণ? এরপরই সৌরভ মজা করে বলেন, “আমাকে একটা চাকরি দেবে?” তখন কিরণ বলেন হ্যাঁ নিশ্চয়ই। এই পর্ব দেখে খুশি হয়েছেন দর্শকরা। খুশি হয়েছেন কিরণের অনুগামীরাও।