সমস্ত কর্মীদের পাশে রয়েছে দিল্লির নেতারা"- আহত বিজেপি কর্মী সমর্থকদের দেখতে এসে বার্তা কেন্দ্রীয় পর্যবেক্ষক দলের

সমস্ত কর্মীদের পাশে রয়েছে দিল্লির নেতারা"- আহত বিজেপি কর্মী সমর্থকদের দেখতে এসে বার্তা কেন্দ্রীয় পর্যবেক্ষক দলের

আরোহী নিউজডেস্ক: সমস্ত কর্মীদের পাশে রয়েছে দিল্লির নেতারা"- আহত বিজেপি কর্মী সমর্থকদের দেখতে এসে বার্তা কেন্দ্রীয় পর্যবেক্ষক দলেররাজ্যের শাসক দলের বিরুদ্ধে আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি। সম্প্রতি নবান্ন অভিযান ঘিরে তুলকালাম কাণ্ড তৈরি হয়েছিল।  বিজেপির কর্মী ও সমর্থকদের বিরুদ্ধেও অবশ্য অভিযোগ রয়েছে ইট-পাটকেল ছোড়ার।পুলিশ ও বিক্ষোভকারী খণ্ডযুদ্ধের পরিস্থিতিতে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ। নবান্ন অভিযানে আহত ওই বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে শহরে এসেছেন বিজেপির দিল্লির নেতারা। পশ্চিমবঙ্গের দায়িত্বে থাকা দুই নেতা মঙ্গল পাণ্ডে এবং আশা লকড়া ঘুরে বেরাচ্ছেন শহরের বিভিন্ন প্রান্তে।

রবিবার দমদম বিমানবন্দর থেকে বিধাননগর ও রাজারহাট নিউটাউন এলাকায় গিয়ে দলীয় কর্মী ও সমর্থকদের সঙ্গে দেখা করেন আশা লাকড়া। পাশাপাশি অপর কেন্দ্রীয় নেতা মঙ্গল পাণ্ডে দমদম বিমানবন্দর থেকে বেরিয়ে খড়দহ, পানিহাটি, উত্তর দমদম ও দমদম এলাকায় বিজেপির দলীয় কর্মীদের দেখতে যাবেন। 

উল্লেখ্য, আহত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করে তাঁদের মনোবল চাঙ্গা করার বার্তা দিলেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। বাড়িতে গিয়ে খাটে শুয়ে থাকা আহত বিজেপি কর্মীর পাশে বসে, তাঁদের মনোবল জোগালেন। জানালেন, বিজেপির নীচু তলার কর্মী ও সমর্থকদের সেই আন্দোলন, লড়াই… তা দিল্লির নেতারা দেখেছেন।