মদন মিত্র মানেই সদা রঙিন জীবন! রইল তারই কিছু ঝলক

মদন মিত্র মানেই সদা রঙিন জীবন! রইল তারই কিছু ঝলক

আরোহী নিউজ ডেস্ক :  মদন মিত্র মানেই একটা "কালারফুল মানুষ". বেশ কিছুদিন যাবৎ তার ফেসবুক লাইভ আরো খানিকটা লাইম লাইটে এনেছে তাকে। কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র আজীবন তার দলের প্রতি আনুগত্যই থেকেছেন। সম্প্রতি বেশ কয়েকবার দলের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করাতেই হল গেরো।  কোপ বসল তাঁর ফেসবুক লাইভে। মানুষকে আনন্দ দেওয়া থেকে শুরু করে নাতির প্রতি অগাধ ভালোবাসা প্রকাশ বা দলের বিরুদ্ধাচরণ মন্তব্য সবটাই তিনি করেছে ফেসবুক লাইভেই। পরিস্থিতি সামলাতে আসরে নামতে হয়েছিল তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। কয়েকদিন আগেই তৃণমূল কংগ্রেসের শৃঙ্খলারক্ষা কমিটির তরফ থেকে ফেসবুকে মদনের বিভিন্ন বিষয়ে সরব হওয়া নিয়ে সতর্ক করা হয়। আর সেকারণেই এদিন তিনি ফের একবার ফেসবুক লাইভ এসে জানিয়ে দেন আগামী ৩০ জুন পর্যন্ত দলের প্রতি আনুগত্য প্রকাশ করেই ফেসবুক লাইভ তিনি আসবেন না।  

এর আগেও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় তাঁকে বেশি "কালারফুল" না হওয়ার মতো মৃদু ভর্ৎসনা করেছিলেন।  কিন্তু মদন রয়েছেন সেই একই তিমিরেই।  

কুমড়ো হাতে নিয়ে বিধানসভা ভোটেই আগে ওহ লাভলী গান করতেও শোনা গিয়েছিল তাঁকে। 

ফেসবুক লাইভ এসে যে তাঁর মহিলা ফ্যান ফলোয়ার অনেক বেড়েছে তা তিনি ইতিমধ্যেই নিজ মুখে স্বীকার করে নিয়েছেন। 

টলি তারকা থেকে শুরু করে মহিলা ফ্যানেরা সর্বদাই মদন দাঁড় ডাকে সারা দিতে এগিয়ে আসেন। বিরোধী দলের অভিনেত্রীরাও তাঁর ডাকা পার্টিতে এসেছিলেন। .

সুইমিং পুলে বসেও ছবিতে পোস দেন মদন মিত্র। 

কিছুদিন আগেই কিছু ছবি ভাইরাল হয়েছিল। সেখানে দেখা যায় মদনের বাহুডোরে ঘনিষ্ট অবস্থায় রয়েছে কিছু মহিলা। 

কোনো ছবিতে আবার জামার বোতাম খুলেই হুক্কা হাতে মহিলাদের সঙ্গে পোজ দিচ্ছেন তিনি।