সাপকে মারতে গিয়ে ধ্বংস হল নিজের সাত কোটির বাড়ি! জানুন সেই ভাইরাল ঘটনা

সাপকে মারতে গিয়ে ধ্বংস হল নিজের সাত কোটির বাড়ি! জানুন সেই ভাইরাল ঘটনা

আরোহী নিউজ ডেস্ক: তিল তিল করে খাড়া করা নিজের প্রিয় বাড়ি, কয়েক মিনিটেই শেষ। আপদ তাড়াতে গিয়ে মারাত্মক কাণ্ড ঘটালেন এক মার্কিন নাগরিক। আর এসবের পেছনে এক সরীসৃপ।

মার্কিন যুক্তরাষ্ট্রের মরিল্য়ান্ডের এক ব্যক্তি একদিন দেখলেন তাঁর বাড়িতে ঘুরে বেড়াচ্ছে একটি বিষধর সাপ। দেখে ভয় পেয়ে গেলেও সুযোগ খুঁজতে লাগলেন কীভাবে খতম করবেন সেই সাপটিকে। তা না হলে ঘরে থাকাই দুসাধ্য করে দেবে ওই প্রাণী।

কী করলেন মেরিল্য়ান্ডের ওই বাসিন্দা? ফায়ার প্লেসের সামনে বসে থাকতে থাকতে সাপটিকে দেখে বুদ্ধি খেলে গেল তার মাথায়। ফায়ার প্লেস থেকে একটুকরো জ্বলন্ত কয়লা ছুঁড়ে দিলেন সাপটিকে লক্ষ্য করে। ব্যাস! কয়েক মিনিটে আগুন লেগে গেল চারদিকে। বিধ্বংসী সেই আগুন ছড়িয়ে পডল বিলাসবহুল বাড়িটিতে। আগুন লেগেছিল বাড়ির বেসমেন্টে। তা ক্রমশ ছড়িয়ে পড়ে বাড়ির অন্য়ান্য তলে।

এদিকে, আগুন এতটাই বিধ্বংসী আকার ধারন করে যে তা নেভাতে ছুটে আসে দমকলের ৭৫টি ইঞ্জিন। বহু চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে দমকল। আগুনে সাপের কী হল তা এখনও জানা যায়নি তবে ওই ব্যক্তির ৭ কোটি টাকার বাড়িটি এখন ধ্বংসস্তূপ।  পোড়া বাড়ির সেই ছবি ও মালিকের কীর্তি এখন সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল।