কোভিড নিয়ে নতুন করে শারীরিক জটিলতা, ফের হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী  

কোভিড নিয়ে নতুন করে শারীরিক জটিলতা, ফের হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী  

আরোহী নিউজ ডেস্ক :  সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন সোনিয়া গান্ধী।কোভিড পরবর্তী অন্য উপসর্গগুলি সঙ্গে শ্বাসনালীতে ছত্রাক সংক্রমণে ভুগছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। শুক্রবার কংগ্রেসের তরফে এক বিবৃতিতে একথা জানানো হয়েছে।

কংগ্রেসের তরফে সাধারণ সম্পাদক জয়রাম রমেশ জানান,সোনিয়া করোনা আক্রান্ত। এরপর ১২ জুন তাঁর নাক থেকে রক্ত পড়তে থাকে।তারপরই দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়।সেখানেই এখন চিকিৎসাধীন সোনিয়া। 
উল্লেখ্য,সম্প্রতি করোনা আক্রান্ত হন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী।ফলে ভর্তি করা হয় গঙ্গারাম হাসপাতালে।সেখান থেকে তিঁনি ছাড়া পান। কিন্তু নাক থেকে রক্ত পড়তেই ফের ওই হাসপাতালে ভর্তি করা হল সোনিয়াকে।  

এদিকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দ্বারা ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীকে  তলব করা হয়েছিল। এরই মধ্যে করোনা আক্রান্ত হন সোনিয়া গান্ধী। 

যদিও কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে দুদিন ধরে জিজ্ঞাসাবাদ করছে ইডি। ন্যাশনাল হেরাল্ড মামলায় তাঁকে বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অন্যদিকে এর প্রতিবাদে ইতিমধ্যেই সারা দেশজুড়ে সত্যাগ্রহের ডাক দিয়েছে কংগ্রেস।