সৌন্দর্যে কম নয় বিখ্যাত ভিলেন প্রেম চোপড়ার মেয়ে!

সৌন্দর্যে কম নয় বিখ্যাত ভিলেন প্রেম চোপড়ার মেয়ে!


১৯৬০ সালে হাম হিন্দুস্তানি সিনেমার মাধ্যমে সিনেমা জগতে ডেবিউ করেছিলেন প্রেম। তারপর দীর্ঘ ৫০ বছর ধরে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন তারকা হিসেবে থেকেছেন তিনি। নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিতে পেরেছিলেন প্রেম চোপড়া।

প্রধানত নেগেটিভ চরিত্রে তাকে দেখা গেলেও, তার জনপ্রিয়তার কমতি কোনদিন হয়নি।শ্রদ্ধা কাপুর থেকে শুরু করে অনন্যা পান্ডে এবং আরো অনেকেই বর্তমানের সিনেমা জগতে জনপ্রিয় হয়ে উঠেছেন। 

প্রেম চোপড়ার মেয়ে প্রেরণা যোশী। প্রেম চোপড়ার নিজের সময়ের একজন জনপ্রিয় অভিনেতা হলেও তার মেয়ে কিন্তু কোনদিন অভিনয় দিকে পা বাড়াননি। ২০০০ সালের ১৫ জুন তিনি অভিনেতা শর্মনের সঙ্গে বিবাহ সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন।

তারা দুজনে এখন ৩ সন্তানের বাবা মা। ২০০৯ সালে আমির খানের সঙ্গে থ্রি ইডিয়টস সিনেমাটিতে অভিনয় করে তিনি একেবারে অতিমাত্রায় জনপ্রিয় হয়ে ওঠেন। 

প্রেরণা নিজে একজন বিজনেসউম্যান। স্বামী এবং তার পিতার রাস্তা তিনি অবলম্বন করতে চাননি। বরং তিনি চেয়েছিলেন নিজের ক্ষমতায় কিছু নতুন করতে।

সোশ্যাল মিডিয়াতে একেবারেই অ্যাকটিভ না হলেও শর্মন মাঝেমধ্যেই স্ত্রী এবং তার সন্তানদের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন। সেখানেই আমরা প্রেরণাকে মাঝেমধ্যে দেখতে পাই।