টাকা দিয়ে যে সবসময় সব সুখ কেনা যায় না,তার সবথেকে বড়ো উদাহরণ হল প্রচুর অর্থ থাকা সত্বেও অসময়ে অনেক তারকরা হারিয়েছেন তাদের সন্তানকে

টাকা দিয়ে যে সবসময় সব সুখ কেনা যায় না,তার সবথেকে বড়ো উদাহরণ হল প্রচুর অর্থ থাকা সত্বেও অসময়ে অনেক তারকরা হারিয়েছেন তাদের সন্তানকে


 প্রাক হলেন বিটাউনের একজন জনপ্রিয় গায়ক।   বাবা হওয়ার জন্য বিগত কয়েক মাস ধরেই তিনি অপেক্ষায় ছিলেন। কিন্তু শেষমেষ মিলেছে একটি দুঃখের খবর।অনুগামীরা বি প্রাকের বাবা হওয়ার খবর কবে পাবেন সেই আশাতেই ছিলেন সবাই। কিন্তু তিনি যে খবর অবশেষে শেয়ার করলেন তা শুনে দর্শকদের মন একেবারেই ভেঙে যায়। সন্তানকে হারিয়ে ফেলেছেন তিনি বাবা হওয়া মাত্রই।জন্মের সময়েই মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে বি প্রাকের মেয়ের। নিজেই সেই খবর ইনস্টাগ্রামে শেয়ার করেন তাঁর অনুগামীদের সাথে।

জীবনের সবথেকে ভালো একটা দিন যে এভাবে সবথেকে খারাপ একটা দিনে পরিণত হবে সেটা কেউ কখনোই ভাবতে পারেনি।এদিন কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন স্ত্রী মীরা বচন। কিন্তু জন্মানোর সাথে সাথেই মৃত্যু হয় তাঁর সদ্যজাত কন্যার। তাঁর স্ত্রী সহ গোটা পরিবারই জন্মলগ্নে সন্তানকে হারিয়ে দুঃখে একেবারে ভেঙে পড়েছেন।তবে এমন ঘটনা এর আগেও ঘটেছে।অনেক তারকাদের সাথেও এরম  ঘটনা ঘটেছে বারবার। যেমন -শেখর সুমন,প্রকাশ রাজ প্রমুখ দের সাথেও এমন ঘটনা ঘটেছে।

১. শেখর সুমন :সম্প্রতিকালের একজন জনপ্রিয় অভিনেতা হল শেখার সুমন।বলিউড থেকে টেলিভিশন দুনিয়া প্রায় সব জায়গায় দুর্দান্ত অভিনয় করে সকলের মন জয় করেছেন অভিনেতা। অভিনেতা শেখরের দুই ছেলে, কিন্তু দুর্ভাগ্যবশত মাত্র ১১ বছর বয়সেই পরলোক গমন করেন তাঁর বড় ছেলে। পরে জানা গিয়েছে যে আয়ুষ সুমন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলো।অধ্যয়ন সুমন  অভিনেতার আরেক ছেলে বর্তমানে অভিনয়ের জগতে প্রবেশ করার জন্য অত্যন্ত পরিশ্রম করে চলেছেন।

২. প্রকাশ রাজ (Prakash Raj) : গোটা ভারতেই জনপ্রিয় একজন দক্ষিণী অভিনেতা হলেন প্রকাশ রাজ। তামিল, তেলেগু, মালায়ালম থেকে শুরু করে হিন্দিতেও একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।তিনি খলনায়ক চরিত্রে অভিনয় করলেও তাঁর অসাধারণ অভিনয়ের জন্য তিনি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। মাত্র ৫ বছর বয়সেই মারা গিয়েছিল অভিনেতা প্রকাশ রাজের পুত্র। টেবিল থেকে পরে গিয়েছিল সিধু ঘুড়ি ওড়াতে গিয়ে।এরপর ক্রমেই শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে ও শেষমেষ সিধু মারা যায়।