বিজেপি বিধায়কদের রাজ্যপালের দরবারে যাওয়া নিয়ে কটাক্ষ পার্থর

বিজেপি বিধায়কদের রাজ্যপালের দরবারে যাওয়া নিয়ে কটাক্ষ পার্থর

আরোহী নিউজ ডেস্ক :  সম্প্রতি মুখ্যমন্ত্রীকে আচার্য করতে বিধানসভায় বিল পাস করা হয়েছে। আর সেই বিল পাঠানো হয়েছে রাজ্যপালের কাছে। তবে বিরোধীদের পক্ষ থেকে রাজভবনে গিয়ে এই বিলের বিরোধিতা করে রাজ্যপালের কাছে অভিযোগ জানানো হয়েছে। আর এই বিষয়কে হাতিয়ার করেই এবার বিধানসভায় বিজেপির বিরুদ্ধে নিন্দা প্রস্তাব আনলেন পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

এদিন রাজ্য বিধানসভায় নিন্দা প্রস্তাব আনেন পার্থবাবু। যেখানে প্রতিনিয়ত বিজেপি বিধায়কদের রাজ্যপালের দরবারে যাওয়া নিয়ে কটাক্ষ করেন তিনি। পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগ, এর ফলে বিধানসভার গরিমা নষ্ট হচ্ছে। আর সেই কারণেই বিজেপির বিরুদ্ধে নিন্দা প্রস্তাব আনা হয়েছে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

শুভেন্দু বিধানসভায় বলেছিলেন, 'পার্থ চট্টোপাধ্যায় শিক্ষামন্ত্রী থাকাকালীন আমি শিক্ষা দফতরে চিঠি দিয়ে কোনও চাকরির সুপারিশ করিনি। কারোর বদলি কিংবা নিজের বিধানসভা কেন্দ্রের জন্য কোনও কিছুর আবেদনও জানাইনি। এর কোনও প্রমাণ এই সরকার দিতে পারবে না।' শুভেন্দুর আরও দাবি, 'নন্দীগ্রামের মানুষের সঙ্গে থেকে আমি আন্দোলন করেছিলাম বলেই আজ মুখ্যমন্ত্রী হতে পেরেছেন মাননীয়া।'