আইপিএলের লিগ তালিকার শেষ ম্যাচে সহজ জয় পঞ্জাব কিংসের 

আইপিএলের লিগ তালিকার শেষ ম্যাচে সহজ জয় পঞ্জাব কিংসের 

আরোহী নিউজ ডেস্ক: আইপিএল-এ নিজেদের শেষ ম্যাচে জয় ছিনিয়ে নিল পাঞ্জাব কিংস। সানরাইজার্স হায়দরাবাদকে ৫ উইকেটে হারিয়ে দিল ময়ঙ্ক আগারওয়ালরা। প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৫৭ রান তুলে নিয়েছিল হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৫.১ ওভারেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় পঞ্জাব। 

কেন উইলিয়ামসন দেশে ফিরে যাওয়ায় এদিন সানরাইজার্সের অধিনায়ক হিসেবে টস করতে নেমেছিলেন ভুবনেশ্বর কুমার। নিয়মরক্ষার ম্যাচে টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। ওপেনিংয়ে অভিষেক শর্মার সঙ্গে নেমেছিলেন প্রিয়ম গর্গ। কিন্তু শুরুটা ভাল হয়নি সানরাইজার্সের। মাত্র ৪ রান করে রাবাডার বলে ক্যাচ আউট হয়ে ফিরে যান প্রিয়ম। রাহুল ত্রিপাঠীকে নিয়ে দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যেতে থাকেন অভিষেক শর্মা। ৫টি বাউন্ডারি ও ২টো ছয়ের সাহায্যে ৩২ বলে ৪৩ রান করে আউট হন অভিষেক। মিডল অর্ডারে ওয়াশিংটন সুন্দর ও শেফার্ড মিলে দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান। ওয়াশিংটন সুন্দর ২৫ রান করে আউট হলেও শেফার্ড অপরাজিত ছিলেন ২৬ রান করে। শেষমেষ হায়দরাবাদ ৮ উইকেট হারিয়ে করে ১৫৭ রান।

 এই রান তাড়া  করতে পঞ্জাবের হয়ে ওপেনিংয়ে নামেন শিখর ধাওয়ান ও জনি বেয়ারস্টো। এদিনও শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ব্য়াটিং শুরু করেছিলেন বেয়ারস্টো। ৫টি বাউন্ডারির সাহায্যে ১৫ বলে ২৩ রানের ইনিংস খেলেন তিনি। শিখর ধাওয়ান ধবন এদিন একটু হলেও ধীর গতিতে খেলেন।  ৩২ বলে ৩৯ রানের ইনিংস খেলেন তিনি। অধিনায়ক ময়ঙ্ক আগারওয়াল ফের ব্যর্থ হন এদিন। তবে পঞ্জাবের কাজ সহজ করে দেন লিভিংস্টোন। পঞ্জাবের হয়ে লিয়াম লিভিংস্টোন ২২ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন। তাঁর দাপটে সহজেই ম্যাচ জিতে নেয় পঞ্জাব কিংস।