‘লাল সিং চাড্ডা’র পাশাপাশি একাধিক সুপারহিট ছবি নিয়ে হাজির বলিপাড়ার 'র‍্যাঞ্চো' অর্থাৎ আমির খান

‘লাল সিং চাড্ডা’র পাশাপাশি একাধিক সুপারহিট ছবি নিয়ে হাজির বলিপাড়ার 'র‍্যাঞ্চো' অর্থাৎ আমির খান

চলতি বছরেই আগস্ট মাসে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’এর অনুকরণে তৈরি আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। তবে ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগেই নিজের পরবর্তী সিনেমা নিয়ে বিবেচনা শুরু করে দিয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আমির সাধারণত বছরে একটি করে ছবি করে থাকেন, তবে প্রায় চার বছর ফের বড় পর্দায় মুক্তি পেতে চলেছে তাঁর ছবি। এছাড়াও আমির খান-করিনা কাপুর জুটির বড় পর্দায় প্রত্যাবর্তন হতে চলেছে ‘লাল সিং চাড্ডা’র হাত ধরে।

তাই এই সিনেমা ঘিরে দর্শকদের প্রত্যাশা পাহাড়ের চূড়ায়। এই মুহূর্তে তাঁর চারটি ছবি নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়েছে। এর মধ্যে দু’টি বায়োপিক। দু’টি বায়োপিকের পাশাপাশি তাঁর কাছে আরও দু’টি ছবির প্রস্তাব রয়েছে। জানা যাচ্ছে, আমির এই মুহূর্তে ‘হিচকি’ ছবির নির্মাতার সঙ্গে একটি ছবি নিয়ে আলোচনা করছেন।

ছবির বেশ কয়েকটি প্লট নিয়ে কথাও হয়েছে তাঁর। একটি বিদেশি ছবির অনুকরণে তৈরি ছবিতেও কাজ করার প্রস্তাব রয়েছে তাঁর। শোনা যাচ্ছে, ‘ফরেস্ট গাম্প’এর পর এবার ‘ক্যাম্পেওনস’ ছবির রিমেক নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

তবে, হলিউড অনুকরণে তৈরি ‘লাল সিং চাড্ডা’ দর্শক পছন্দ করছেন কিনা তার ওপর নির্ভর করেই এই সিনেমা তৈরির কাজে আমির হাত দেবেন বলে জানা যাচ্ছে।