অভিনেত্রী মন্দাকিনীর প্রত্যাবর্তন, প্রকাশিত হল মন্দাকিনী অভিনীত ‘মা ও মা’ এর প্রথম পোস্টার

অভিনেত্রী মন্দাকিনীর প্রত্যাবর্তন, প্রকাশিত হল মন্দাকিনী অভিনীত ‘মা ও মা’ এর প্রথম পোস্টার

আরোহী নিউজ ডেস্ক :  রাজ কাপুর তাঁর ছোট ছেলে রাজীব কাপুরের ডেব্যুর সিনেমার জন্য যখন নায়িকা খুঁজছিলেন ঠিক সেই সময় পরিচালকের নজরে পড়েন বছর ২২ এর ব্রিটিশ ও কাশ্মীরি বংশোদ্ভূত এই নায়িকা। ১৯৮৫ সালে ‘রাম তেরি গঙ্গা মইলি’ ছবির মুক্তি পর রাতারাতি নাম যশ পেতে শুরু করেন। শুধু তাই নয় সেই সময় দাঁড়িয়ে সাহসী সব দৃশ্যে অভিনয় করার জন্য সেক্সি নায়িকার তকমা সেঁটে যায় তাঁর গায়ে।

‘রাম তেরি গঙ্গা মইলি’ ছবির পর তিনি আরও বেশ কয়েকটি ছবি করেন যার মধ্যে অন্যতম ছিল সঞ্জয় দত্তের বিপরীতে ‘জিবা’ ছবিটি। এছাড়াও মিঠুনের সঙ্গে ‘ডান্স ডান্স’ ছবিতেও দেখা গেছে তাঁকে। ১৯৯৬ সা্লে মুক্তি পেয়েছিল মন্দাকিনীর শেষ ছবি। ১৯৯০ সালে মরফি রেডিয়োর বিজ্ঞাপনের শিশু শিল্পী কাগুরকে বিয়ে করেন অভিনেত্রী। মন্দাকিনীর স্বামী পেশায় বর্তমানে ডাক্তার। তার পুরো নাম কাগুর পি রিনপোচ ঠাকুর। কাগুরকে বিয়ে করার পর বৌদ্ধ ধর্মালম্বী হয়ে যান এককালের জনপ্রিয় এই নায়িকা। তিব্বতে যোগ ক্লাস নেন তিনি। এছাড়া দুই ছেলে মেয়ে ও বউমাকে নিয়ে সুখে সংসার করেছেন রাম তেরি গঙ্গা মইলি খ্যাত নায়িকা।

প্রায় ২৬ বছর পর কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী মন্দাকিনী। পরিচালক সাজন আগ্ররওয়াল তাঁকে ফিরিয়ে আনছেন। এটি একটি মিউজিক ভিডিয়ো। এই মিউজিক ভিডিয়োতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেত্রী ছেলে রাবিল ঠাকুরকে। মিউজিক ভিডিয়োটির শিরোনাম ‘মা ও মা’।মিউজিক ভিডিয়োটি প্রসঙ্গে মন্দাকিনী বলেছেন, 'মা ও মা 'গানটি খুব সুন্দর। সব থেকে ভালো ব্যাপার হল এই গানে প্রধান ভূমিকায় রয়েছে তাঁর ছেলে।