বন্দি অবস্থাতেই জেল কয়েদীদের মোক্সাবাদ শেখাচ্ছেন রোদ্দুর রায়

বন্দি অবস্থাতেই জেল কয়েদীদের মোক্সাবাদ শেখাচ্ছেন রোদ্দুর রায়


অনেকেই হৃত্বিক চক্রবর্তীর গোরা ওয়েব সিরিজ দেখেছে নিশ্চয়ই! যারা দেখেছে তারা জানে কেমন হারমোনিয়াম বাজিয়ে চিৎকার করে গলা সাধে সে।

সারাদিনের সমস্ত খুঁটিনাটি তথ্য মনে রাখে ওই গানের মধ্যে দিয়ে, যার গানে নাজেহাল বাড়ি থেকে পাড়ার লোক প্রত্যেকে। তবে এবারে এই অকারণ চিৎকার করে গান গাওয়ার কাজটি অভিনেতা হৃত্বিক করেননি, করেছেন রোদ্দুর রায়।

বর্তমানে জেলে বন্দী আছেন রোদ্দুর রায়। কিন্তু, তাতে তাঁর কোনো যায় আসেনা। রাত বাড়লেই জেলে চিৎকার করে গান গেয়ে ওঠেন রোদ্দুর। শুধু তাই নয়, অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে গান করেন এবং জেল কয়েদীদের মোক্সাবাদ শেখান।

যে মানুষটা কিছুদিন আগেই বর্তমান মুখ্যমন্ত্রীর তুলোধোনা করলেন, জনপ্রিয় গায়ক কেকে র মৃত্যু ঘিরে সেই মানুষটি যখন জেলে, তখনও তার গলার সুর কেউ থামাতে পারেনি। দুপুর হোক বা রাত, লকআপেই নিজস্ব ভঙ্গিমায় চিৎকার করে অশ্লীল গান গেয়ে ওঠেন রোদ্দুর রায়।

রোদ্দুর রায় রাত বিরেতে বন্দীদের ডেকে বলেন, “এবার উঠে পড়ো ভাই। সবাই ওঠো। রাতে কেউ ঘুমোয় নাকি? চল তোমাদের গান শোনাই।” ব্যাপারটি বেশ মজার ও হাস্যকর হলেও রোদ্দুর রায়ের অত্যাচারে ঘুমোতে পারছেননা বন্দীরা। ইতিমধ্যে রোদ্দুরের অন্য জায়গায় স্থানান্তর করার আর্জি জানানো হয়েছে।