আরো একবার আসতে চলেছে সালমান খানের ‘নো এন্ট্রি’

আরো একবার আসতে চলেছে সালমান খানের ‘নো এন্ট্রি’


সালমান খান নামটা বেশ পরিচিত বলিউড প্রেমীদের কাছে। সালমান খান মানেই জমপেশ অ্যাকশনে ভরপুর ছবি। কোটি কোটি ভক্ত ভাইজানের ওয়ান্টেড থেকে দাবাং মাচোগিরি দেখিয়েই।

পরবর্তী ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নিয়ে বর্তমানে অভিনেতা বেশ ব্যস্ত রয়েছেন। সালমান খান ঘোষণা করেছেন তাঁর নতুন ছবির কথা এরই মধ্যে। সালমান খান এবার নিয়ে আসতে চলেছেন সুপারহিট কমেডি ছবি ‘নো এন্ট্রি’ এর সিক্যুয়েল।

‘নো এন্ট্রি’ ছবিটি রিলিজ হয়েছিল ২০০৫ সালে। দেখা গিয়েছিল সালমান খান, অনিল কাপুর, ফারদিন খানকে এই ছবিতে।ঈশা দেওল, লারা দত্ত, সেলিনা জেটলি ও বিপাশা বসু তাদের বিপরীতে ছিলেন।

ব্যাপক হিট হয়েছিল কমেডি মূলক এই ছবিটি। দর্শকেরা আজও হাস্তে বাধ্য হবেন এই ছবি দেখলে। সালমান খান আবারও হাজির হতে চলেছেন এবার এই ছবির সিক্যুয়েল নিয়ে।

ইতিমধ্যেই একটি চমকে দেওয়ার মত খবর মিলেছে। একটা বা দুটো নয় সুন্দরী নায়িকায় ভরপুর থাকবে নতুন এই ছবিতে। কারণ ছবিতে থাকতে চলেছেন একটা বা দুটো নয় ১০ জন অভিনেত্রী।

তাও আবার যে সে নায়িকারা নয়, বরং ছবিতে নাকি কাস্ট করা হবে প্রথমসারির নায়িকাদেরী। সুতরাং বোঝাই যাচ্ছে ভাইজান তৈরী হচ্ছেন বড়সড় ব্লকবাস্টার ছবির জন্য।