উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ভাইরাল শাহরুখ, কেন এমন অবস্থা ? 

উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ভাইরাল শাহরুখ, কেন এমন অবস্থা ? 

আরোহী নিউজ ডেস্ক : পরনে খুবই সাধারণ একটি শার্ট, উসকো খুসকো চুলে লন্ডনের রাস্তায় ফ্রেমবন্দি শাহরুখ খান। বলিউডের বাদশার এহেন লুক দেখে চমকে গেছে নেটপাড়া। কেন এমন অবস্থা শাহরুখের! লন্ডনে ছবির শুটিং করছেন শাহরুখ, সেখান থেকেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে কিংখানের ছবি। 

ইতিমধ্য়েই 'পাঠানে'-র শুটিং শেষ। এরপরেই রাজ কুমার হিরানির আগামী ছবি 'ডঙ্কি'-র সেটে হাজির হয়েছেন শাহরুখ। কিছুদিন আগেই এই ছবি থেকে সরে এসেছেন ডিওপি। শাহরুখ ও রাজ কুমার হিরানির সঙ্গে মতের মিল না হওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি, এমনটাই অভিযোগ। শোনা গিয়েছিল এর জেরে পিছিয়েও যেতে পারে ডঙ্কির শুটিং। তবে অবশেষে শুরু হয়েছে এই ছবির শুটিং। 

লন্ডনের ওয়াটার লু ব্রিজে চলছে ডঙ্কির শুট। শাহরুখকে দেখে স্বভাবতই সেখানে সাধারণ মানুষের ভিড় জমতে থাকে। সেই দর্শকদের মাঝেই এক ব্যক্তি ফ্রেমবন্দি করেন শাহরুখকে। অনলাইনে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় ডঙ্কি ছবিতে শাহরুখের লুক। তাঁর লুক দেখেই অনুমান করা যাচ্ছে যে একটি ছাপোষা ছেলের চরিত্রেই দেখা যাবে কিং খানকে। অভিবাসন নিয়েই এই ছবি। যেখানে এক পাঞ্জাবী ছেলের চরিত্রে দেখা যাবে শাহরুখকে, যাঁর পঞ্জাব থেকে কানাডায় যাওয়ার যাত্রাপথই উঠে আসবে ডঙ্কিতে। ২০২৩ সালের ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। শাহরুখ ছাড়াও ডঙ্কিতে দুই মুখ্য চরিত্রে রয়েছেন ভিকি কৌশল ও তাপসী পান্নু।