দায়িত্বভার পাওয়ার পরই ব্যারাকপুরে সাংগঠনিক বৈঠক করতে চলেছেন শুভেন্দু

দায়িত্বভার পাওয়ার পরই ব্যারাকপুরে সাংগঠনিক বৈঠক করতে চলেছেন শুভেন্দু

আরোহী নিউজ ডেস্ক :  ফুল বদলেছেন সাংসদ অর্জুন সিং। পদ্ম ছেড়ে আবার তিনি ফিরেছেন জোড়াফুলে। এরই মধ্যে ব্যারাকপুর এলাকায় সংগঠনকে শক্ত করে ধরে রাখতে তত্‍পর বঙ্গ বিজেপি। ২৫ মে ব্যারাকপুরে যাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানে একটি সাংগঠনিক বৈঠক করবেন তিনি। বুধবার দলের স্থানীয় নেতাদের সঙ্গে একটি সাংগঠনিক বৈঠক করবেন শুভেন্দু অধিকারী।

বিশেষ করে অর্জুনের দলবদলের পর ব্যারাকপুরে দলীয় পরিস্থিতি সামাল দিতে এই বৈঠক বিজেপির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন রাজ্য রাজনীতির পর্যবেক্ষকরা। মূলত অর্জুন পরবর্তী অধ্যায় সংগঠনকে আগলে রাখতে কী কৌশল অবলম্বন করবে ব্যারাকপুরের স্থানীয় বিজেপি নেতৃত্ব, তা নিয়েই মূলত এই বৈঠক বলে দলীয় সূত্র মারফত জানা গিয়েছে। আর বিজেপির স্থানীয় নেতাদের আগামী দিনের স্ট্র্যাটেজি ঠিক করে দিতে আসরে নামছেন খোদ শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত উল্লেখ্য, অর্জুন সিংয়ের তৃণমূলে প্রত্যাবর্তনের পর তৃণমূল নেতৃত্বও ব্যারাকপুরের দিকে বাড়তি নজর দিচ্ছে। ৩০ই মে ব্যারাকপুরে যাচ্ছেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে একটি জনসভা করার কথা রয়েছে তাঁর। অভিষেকের সেই সফরের আগেই ব্যারাকপুরের দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক সেরে নিচ্ছেন শুভেন্দু অধিকারী। এদিকে সোমবার নিউটাউনের এক পাঁচ তারা হোটেলে গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছিল বিজেপি নেতৃত্ব। বিজেপির বর্তমান পরিস্থিতির নিরিখে এই বৈঠক যথেষ্টই তাত্‍পর্যপূর্ণ বলে মনে করেছন রাজ্য রাজনীতির কারবারিরা। ওই বৈঠকে ডাক পড়েছিল পদ্মের ব্যারাকপুরের নেতাদেরও। এসেছিলেন ব্যারাকপুরে বিজেপির অন্যতম প্রধান দুই মুখ ফাল্গুনী পাত্র এবং সন্দীপ বন্দ্যোপাধ্যায়। বৈঠকে বঙ্গ বিজেপির নেতৃত্বের পাশাপাশি রয়েছেন কেন্দ্রীয় নেতারাও।