কস্টিউম স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগ বলি গায়ক রাহুল জৈনের বিরুদ্ধে

Rahul Jain, Bollywood

কস্টিউম স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগ বলি গায়ক রাহুল জৈনের বিরুদ্ধে

আরোহী নিউজডেস্ক: সঙ্গীতশিল্পী ও সুরকার রাহুল জৈনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন রাহুলের পোশাকশিল্পী। তদন্তে নেমে রাহুল জৈনকে তাঁর মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে কস্টিউম স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে ওশিওয়ারা পুলিশ বিভাগ। ৩০ বছরের এই মহিলা, সুরকারের বিরুদ্ধে মুম্বইয়ের  থানায় এফআইআর  দায়ের করেন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন গায়ক।

জানা যাচ্ছে, ওই মহিলা রাহুলের কাছে  কস্টিউম ডিজাইনার হিসাবে কাজ করেন। তার দাবি, গায়ক রাহুল জৈন ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। এমনকি তাঁর কাজের প্রশংসাও করেছিলেন। কয়েকদিন পরেই  রাহুল  তাঁকে তাঁর আন্ধেরির অ্যাপার্টমেন্টে আমন্ত্রণ জানিয়েছিলেন এই বলে যে তাঁকে তাঁর ব্যক্তিগত স্টাইলিস্ট হিসাবে নিয়োগ করা হবে। ১১ আগস্ট তিনি রাহুলের বাড়িতে যান। সেখানেই রাহুল তাঁর বেডরুমে ওই মহিলাকে তাঁর পোশাক দেখানোর ভান করে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। শুধু তাই নয় মহিলার আরও দাবি তিনি  রাহুল জৈনকে বাধা দেওয়ার জন্য চেষ্টা করলে রাহুল তাঁকে আক্রমণ করেন এবং তিনি প্রমাণ নষ্ট করারও চেষ্টা করেছেন।

মুম্বই পুলিশ সূত্রে জানা যাচ্ছে,  ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত দেওয়া) এবং ৫০৬ (অপরাধী ভয় দেখানো) ধারার এফআইআর দায়ের করা হয়েছে রাহুল জৈনের বিরুদ্ধে। অন্যদিকে রাহুল জৈন পিটিআই-কে বলেন, 'আমি এই মহিলাকে চিনি না৷ তাঁর তোলা অভিযোগগুলি ভুয়ো এবং ভিত্তিহীন৷ এর আগেও একজন মহিলা আমার বিরুদ্ধে একই রকম অভিযোগ করেছিলেন, কিন্তু আমি ন্যায়বিচার পেয়েছি৷ এই মহিলা সেই মহিলার সহযোগী হতে পারে৷'

উল্লেখ্য, সুরকার রাহুল জৈন সম্প্রতি গত অক্টোবরে শিরোনাম হয়েছেন যখন একজন বলিউড গীতিকার-লেখক তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন, তাঁকে ধর্ষণ, জোরপূর্বক গর্ভপাত, তাঁর শিশুকে পরিত্যাগ করা এবং প্রতারণার অভিযোগ এনেছিলেন গায়কের বিরুদ্ধে। রাহুল ২০১৪ সালে 'এমটিভি অ্যালফ্ট স্টার' শো দিয়ে তাঁর সঙ্গীত জীবন শুরু করেন এবং তেরি ইয়াদ ফর ফিভার, আনে ওয়ালে কাল ১৯২১, ঘর সে নিকলা, না তুম রহে তুম এবং চল দিয়া তুমসে ডোরের মতো গান গাওয়ার জন্য স্বীকৃত তিনি।