এমন কিছু তারকারা যারা তাঁদের ভক্তের কাছ থেকেই পেয়েছিলেন খুনের হুমকি

এমন কিছু তারকারা যারা তাঁদের ভক্তের কাছ থেকেই পেয়েছিলেন খুনের হুমকি


সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো তারকা মাঝে মাঝেই  ট্রোলিংয়ের শিকার হচ্ছেন। সম্প্রতিকালে রীতিমত তুমুল চর্চা শুরু হয়েছে বিটাউনে খুনের হুমকি  নিয়ে।সালমান খানকে খুনের হুমকি দেওয়া হয়েছিল সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর।হিট লিস্টে করণ জোহরের নামও নাকি ছিল এটা শোনা যাচ্ছে।টলিউডেও একাধিক অভিনেত্রীরা আছেন যারা এমন খুনের হুমকি পেয়েছে।

১.জয়া আহসান : জয়া আহসান এই বাংলাদেশী অভিনেত্রী টলিউডের অনেক ছবিতেই  অভিনয় করেছেন। অভিনেত্রী নিজের বোল্ড ও সাহসী ছবি শেয়ার করার জন্য বেশ পরিচিত তিনি উল্টোদিকে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়।বহুবার তুমুল সমালোচনার শিকার হন এই সব কারণেই। অভিনেত্রীকে অনেকবার খুনের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে ।

২.স্বস্তিকা মুখোপাধ্যায় : স্বস্তিকা মুখোপাধ্যায় টলিউডের অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী।অভিনেত্রী কাজ করেছেন বাংলা, হিন্দি থেকে ওটিটি ইন্ডাস্ট্রিতে।অভিনেত্রী একটি পোস্ট করেন বলি তারকা সুশান্ত সিং রাজপূত মারা যাওয়ার পর।

৩. অরুনিমা ঘোষ (Arunima Ghosh) : অরুনিমা ঘোষ টলিউডেরই একজন নামজাদা অভিনেত্রী।
 
অভিনেত্রীকে হটাৎ করে ধাওয়া করতে শুরু করে  এক ভক্ত, যার জেরে দুবার  মামলাও করেন তিনি। কিন্তু ২০২১ সালে অভিনেত্রীকে খুনের হুমকি দেয় সেই ভক্তই, এরপর ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।