সৌরভের পর রাহুল দ্রাবিড়কে ঘিরে জল্পনা, বিজেপির যুব মোর্চার সম্মেলনে উপস্থিতির সম্ভাবনা

সৌরভের পর রাহুল দ্রাবিড়কে ঘিরে জল্পনা, বিজেপির যুব মোর্চার সম্মেলনে উপস্থিতির সম্ভাবনা

আরোহী নিউজ ডেস্ক: বিজেপির যুব মোর্চার সম্মেলনে এবার দেখা যাবে ভারতের ক্রিকেট দলের হেড কোচ রাহুল দ্রাবিড়কে। এমন কথাই জানালেন ধর্মশালার বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া। সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর এবার রাহুল দ্রাবিড়ের বিজেপি যোগ নিয়ে জল্পনা তুঙ্গে। 

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারতীয় জনতা যুব মোর্চার সম্মেলন। সম্মেলন চলবে আগামী রবিবার পর্যন্ত। সেখানে দলের জাতীয় নেতৃত্বরা ছাড়াও উপস্থিত থাকবেন হিমাচলপ্রদেশের অনেক বড় নেতারা। তবে এই সম্মেলনের মূল আকর্ষণ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়। বিজেপির এই অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। ধর্মশালার বিধায়ক  বিশাল নেহরিয়া জানিয়েছেন, ‘বিজেপি সভাপতি জেপি নাড্ডা, বিজেপি-র অন্যান্য পদাধিকারীরা ও কেন্দ্রীয় মন্ত্রীরা এই সম্মেলনে হাজির থাকবেন। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুরও এই সম্মেলনে থাকবেন। সারা দেশ থেকে ১৩৯ জন প্রতিনিধি হাজির থাকবেন। এই সম্মেলনে ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়ও উপস্থিত থাকবেন। তাঁর উপস্থিতি দেশের তরুণ প্রজন্মের কাছে এই বার্তা পাঠাবে যে শুধু রাজনীতিই নয়, অন্যান্য ক্ষেত্রেও এগিয়ে যাওয়া যায়।’ 

কর্ণাটক নির্বাচনের আগেই এই বছরের শেষ নাগাদ অনুষ্ঠিত হতে চলেছে হিমাচলপ্রদেশ বিধানসভা নির্বাচন। এই নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। আর তার আগে রাহুল দ্রাবিড়ের উপস্থিতি ক্রমেই বাড়াছে জল্পনা।