ত্রিপুরায় পুরভোট ঘিরে উত্তেজনা, তৃণমূল প্রার্থীর উপর হামলার অভিযোগ

ত্রিপুরায় পুরভোট ঘিরে উত্তেজনা, তৃণমূল প্রার্থীর উপর হামলার অভিযোগ

আরোহী নিউজ ডেস্ক: উত্তেজনার মধ্যেই চলছে ত্রিপুরায় পুরভোট। বৃহস্পতিবার সকাল থেকে ভোট গ্রহণ ঘরে বিক্ষিপ্ত অশান্তির অভিযোগ ওঠে। দফায় দফায় তৃণমূল প্রার্থীদের উপর হামলার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। আহত হন ৫১ ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তপন বিশ্বাস। চোখে আঘাত লেগেছে। তৃণমূল প্রার্থীর অভিযোগ, তাঁর চোখে ঘুসি মারা হয়। তাকে বেল্ট দিয়ে মারধর করা হয়৷ পুলিশ কোনও ব্যবস্থা গ্রহণ করেনি।

অন্যদিকে, ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী লিটন দেব এবং ৫ নং ওয়ার্ডের প্রার্থী শ্যামল পালের উপর দুষ্কৃতীদের হামলার অভিযোগ ওঠে। ইভিএমে কারচুপি, দুষ্কৃতীরা তাণ্ডবের অভিযোগে ত্রিপুরার রাজ্য নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল। ৭, ৮, ৯, ১০ নম্বর বুথে পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। ভোটারদের ভোট দিতে বাধা হয় একাধিক বুথে। 

আগরতলায় পুরভোটে বেনিয়মের অভিযোগ ওঠে। জোর করে ভোট দিয়ে দেওয়ার অভিযোগ আগরতলার ১৩ নম্বর ওয়ার্ডের ৮ নম্বর বুথে। ভিডিও পোস্ট করে অভিযোগ তৃণমূলের। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি আরোহী নিউজ। এদিকে পুরভোট চলাকালীনই শান্তিপূর্ণ ভোটের জন্য অতিরিক্ত দুই কম্পানির সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্স বা আধা সামরিক বাহিনী পাঠানোর নির্দেশ দিল সুপ্রিম কোর্ট।