“শরদ পাওয়ারের সঙ্গে টেররিস্টের যোগাযোগ ছিল”,  বিস্ফোরক  দিলীপ ঘোষ

“শরদ পাওয়ারের সঙ্গে টেররিস্টের যোগাযোগ ছিল”,  বিস্ফোরক  দিলীপ ঘোষ

আরোহী নিউজ ডেস্ক :  “শরদ পাওয়ারের সঙ্গে টেররিস্টের সঙ্গে যোগাযোগ ছিল।” বিস্ফোরক কথা বললেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার নিউটাউনে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন তিনি। তারপর রুটিন মাফিক সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সাংবাদিকদের প্রশ্নে উঠে আসে সাম্প্রতিকতম ইস্যু রাষ্ট্রপতি নির্বাচন ইস্যুটি।রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে শরদ পাওয়ারের নাম প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “শরদ পাওয়ারের টেররিস্টের সঙ্গে যোগাযোগ ছিল। এইরকম একজন রাষ্ট্রপতি হলে দেশে টেররিজম বাড়বে।”

প্রসঙ্গত, রাষ্ট্রপতি নির্বাচনের পদপ্রার্থী হিসাবে নাম উঠে আসছে শরদ পাওয়ারের। ইতিমধ্যেই এই নির্বাচনের যৌথ স্ট্র্যাটেজি নির্ধারণ করতে বিরোধী শিবিরের বৈঠক ডেকেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেখানে হাজির ছিলেন বাম-কংগ্রেস-সহ ১৭টি দল। রাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ার দৌড়ে থাকতে ইচ্ছুক নন বর্ষীয়ান রাজনীতিক স্বয়ং। তাঁর বক্তব্য, “রাজনীতিতে এখনও সক্রিয়ভাবে থাকতে চাই।” কিন্তু তাঁর নাম নিয়ে প্রথম থেকেই আপত্তি ছিল গেরুয়া শিবিরের।

বৃহস্পতিবার দিলীপ ঘোষকে এ বিষয়ে প্রশ্ন করা হলে, তিনি বলেন, “শরদ পাওয়ারের টেররিস্টের সঙ্গে যোগাযোগ ছিল। এইরকম একজন রাষ্ট্রপতি হলে দেশে টেররিজম বাড়বে। কেউ মুরগী হতে চাইবে না। শরদ পাওয়ারের যা বয়স, তাতে তিনি রাজী হচ্ছেন না।”