'ইসমার্ট জোড়ি'র মঞ্চে নেচে ফাটিয়ে দিয়েছে 'আলতা ফড়িং' ধারাবাহিকের ফড়িং

'ইসমার্ট জোড়ি'র মঞ্চে নেচে ফাটিয়ে দিয়েছে 'আলতা ফড়িং' ধারাবাহিকের ফড়িং


টলিউড সুপারস্টার জিৎ এর অনবদ্য সঞ্চালনায় বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো 'ইসমার্ট জোড়ি'তে বিভিন্ন সেলিব্রিটি-তারকাদের দেখা যায়। কিছুদিন আগেই এই শোয়ের রিল ভার্সেস একটি পর্বে বাংলা টেলিভিশিন জগতের জনপ্রিয় জুটি 'আলতা ফড়িং' ধারাবাহিকের ফড়িং এবং ব্যাংকবাবু-কে দেখা যায়।

প্রসঙ্গত, 'আলতা ফড়িং' ধারাবাহিকে আলতা ফড়িং নস্করের চরিত্রে দেখা যাচ্ছে টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ খেয়ালি মন্ডলকে। কমবেশি সকলেই জানেন অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি জিমন্যাস্টিকসে বেশ পারদর্শী। ক্লাস ফাইভ থেকেই নিয়মিত জিমন্যাস্টিকস শিখেছেন খেয়ালি।

ছোট থেকেই নাচে দুর্দান্ত পারদর্শী খেয়ালি। আর এই নাচের জন্যই তিনি জিমন্যাস্টিকস শিখেছিলেন। যদিও ভাগ্যচক্রে বর্তমানে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছে খেয়ালি। তবে এখনো তার পুরোনো ভালোবাসা নাচ-জিমন্যাস্টিকসের অভ্যাস রয়েই গেছে। মাঝে মধ্যেই খেয়ালির নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটপাড়ায়।

সম্প্রতি 'ইসমার্ট জোড়ির' মঞ্চে অংশগ্রহণ করতে দেখা যায় খেয়ালিকে। আর ইসমার্ট জোড়ির মঞ্চেই অভিনেত্রী দুর্দান্ত নাচ করে মন মুগ্ধ করে দিয়েছে দর্শক থেকে শুরু করে মঞ্চে উপস্থিত সকল প্রতিযোগীদের, এমনকি সঞ্চালক জিৎকেও।