পুলিশ দাঁড়িয়ে দেখে কিছু করে না "- কটাক্ষ দিলীপের

পুলিশ দাঁড়িয়ে দেখে কিছু করে না "- কটাক্ষ দিলীপের

আরোহী নিউজ ডেস্ক: বৃহস্পতিবার ১১ ঘণ্টা ধরে অবরোধ ছিল ডোমজুড়ে জাতীয় সড়ক। ফলে চরম ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ। সেই প্রসঙ্গ টেনে রাজ্য সরকারকে নিশানা করেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, "পশ্চিমবাংলায় এই ধরনের ক্রিয়াকলাপ বাড়ছে। CAA নিয়ে একাধিক জায়গায় রাস্তা অবরোধ ট্রেন বাস জ্বালানো হয়েছে।

উদ্দাম-নৃত্য আমরা দেখেছি। আইনশৃঙ্খলার অবনতি, পুলিশ দাঁড়িয়ে থেকে দেখে কিছু করে না। এখানেও তাই হয়েছে। আমার মনে হয় এটা ধীরে ধীরে বাড়বে। সরকার আইন-কানুনকে সুরক্ষিত করুক। এটা সরকারের দায়িত্ব মানুষেরই চায়,সবার প্রতিবাদ করার অধিকার আছে। কিন্তু জাতীয় সড়ক অবরোধ করে প্রতিবাদ করবে আর মানুষ দাঁড়িয়ে থাকবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের কিছু বলার সাহস নেই।"

প্রসঙ্গত, বিজেপির প্রাক্তন মুখপাত্র নুপূর শর্মা একটি ধর্মীয় মন্তব্যের জেরে একশ্রেণীর মানুষ হাওড়ার ডোমজুড়ে বিক্ষোভ শুরু করেন। প্রায় ১১ ঘণ্টা ধরে চলে সেই অবরোধ। ফলে প্রবল বিপাকে পড়েন সাধারণ মানুষ। অভিযোগ অ্যাম্বুলেন্সও আটকে দেওয়া হয়। মুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠকে অবরোধ তুলে নিতে অনুরোধও করেন। পরে রাত ৮-৯টার দিকে অবরোধ তুলে নেওয়া হলে যানজট মুক্ত হয় সেই জাতীয় সড়ক।