আগামী সোমবার হাই মাদ্রাসার ফল প্রকাশ

আগামী সোমবার হাই মাদ্রাসার ফল প্রকাশ

আরোহী নিউজ ডেস্ক :  আগামী ৩০ মে ফল প্রকাশ পশ্চিমবঙ্গ মাদ্রাসার। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ৩০মে সোমবার বেলা ১২টায় ফলাফল প্রকাশিত হবে। পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদের অফিস(মওলানা আবুল কালাম আজাদ ভবনে এই ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে। অন্যদিকে কোথা থেকে মার্কশিট সংগ্রহ করবেন মাদ্রাসার প্রধানরা সেটাও উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। এক্ষেত্রে উল্লেখ করা হয়েছে মস্ত হাই মাদ্রাসা ও সিনিয়র মাদ্রাসার প্রধানদের অনুরোধ করা হচ্ছে তাঁরা যেন মাদ্রাসা শিক্ষা পর্ষদের উত্তরবঙ্গ আঞ্চলিক অফিস(সংখ্যালঘু ভবন, মালদা), বহরমপুর বিতরণ কেন্দ্র( মুর্শিদাবাদ), এসএম আই হাই মাদ্রাসা( পশ্চিম মেদিনীপুর), বর্ধমান হাই মাদ্রাসা ( বর্ধমান), কেথারডাঙা হাই মাদ্রাসা ( বাঁকুড়া)এবং হামিদিয়া হাই মাদ্রাসা( বীরভূম) থেকে মার্কশিট ও সার্টিফিকেট ৩০ মে ২০২২ সংগ্রহ করতে পারবেন।

এবছর মাদ্রাসা পরীক্ষা হয়েছিল মার্চ মাসের ৭ থেকে ২১। মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল  ৭৫ হাজার। ৩০ মে ২০২২ সোমবার বেলা ১২টা থেকে ইন্টারনেটের মাধ্যমেও ফলাফল জানা যাবে।  এক্ষেত্রে ওয়োবসাইটও জানিয়ে দিয়েছে মাদ্রাসা শিক্ষা পর্ষদ। http://www.wbbme.org, http://wbresults.nic.in, http://www.exametc.com

এই তিনটি ওয়েবসাইটের কথা উল্লেখ করা হয়েছে পর্ষদের ওয়েবসাইটে। পাশাপাশি মোবাইলের মাধ্যমেও পরীক্ষার ফলাফল জানা যাবে। এক্ষেত্রে WBBME লিখে<Space>দিয়ে রোল নম্বর লিখে সমস্ত অপারেটরের ক্ষেত্রে 56070 -এ পাঠালে পরীক্ষার ফলাফল জানা যাবে। অন্যদিকে বিনা পয়সাতেও পরীক্ষার ফলাফল জানার উপায় রয়েছে। এক্ষেত্রে পরীক্ষার্থীকে তার রোল নম্বর ও মোবাইল নম্বর আগে থেকেই  www.exametc.com-এ আগে থেকে রেজিস্টার করে রাখতে হবে।