ফের বদলাল অমিত শাহের বঙ্গ সফরের সময় সূচি

ফের বদলাল অমিত শাহের বঙ্গ সফরের সময় সূচি

আরোহী নিউজ ডেস্ক:  ফের অমিত শাহর সফরসূচিতে বদল। বুধবার নয়, বৃহস্পতিবার রাজ্য সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি সূত্রের খবর, প্রথমে ৪ তারিখ অর্থাত্‍ বুধবার রাতে কলকাতায় পৌঁছানোর কথা থাকলেও তিনি ৪ মে শহরে আসছেন না।অমিত শাহের সফর সূচিতে বদল হয়েছে। ৪ মে-র পরিবর্তে ৫ মে রাজ্যে আসছেন অমিত শাহ। বঙ্গ সফরে একগুচ্ছ কর্মসূচি রয়েছে তাঁর। ৫ তারিখ সুন্দরবনের বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন  তিনি। এরপর সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানদের সঙ্গে এক মধ্যাহ্নভোজেও যোগ দেবেন তিনি।


এরপর ওই দিনই দুপুরে তিনি যাবেন শিলিগুড়িতে। সেখানে একটি রোড শো করতে পারেন অমিত শাহ। এরপর একটি জনসভাও হবে শিলিগুড়িতে। ৫ মে রাতে শিলিগুড়িতেই থাকবেন তিনি। এরপর ৬ মে সকালে অমিত শাহ যাবেন তিন বিঘা এলাকা পরিদর্শনে। সেখান থেকে ঘুরে দুপুরে ফিরবেন কলকাতায় । কলকাতায় দুটি বৈঠক করার কথা রয়েছে তাঁর। দলের সাংগঠনিক দিকগুলি নিয়ে একটি বৈঠকের পাশাপাশি বিজেপির সাংসদ ও বিধায়কদের সঙ্গে একটি বৈঠক হওয়ার কথা রয়েছে । এরপর তিনি যাবেন ভিক্টোরিয়া মেমোরিয়ালে। সেখানে উপস্থিত থাকবেন ডোনা গঙ্গোপাধ্যায়। এই অনুষ্ঠানে যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বিকেলে ভিক্টোরিয়া মেমোরিয়ালে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দেবেন শাহ। সেখানে তাঁর সঙ্গে থাকবেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ওই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করার কথা রয়েছে ডোনা গঙ্গোপাধ্যায়ের। রাতের বিমানে শাহের দিল্লি ফিরে আসার কথা।