অনেক হল সাংসারিক কূটকচালি-পরকীয়া, এবার বাচ্চাদের জন্য আসছে বোধিসত্ত্বের বোধবুদ্ধি

অনেক হল সাংসারিক কূটকচালি-পরকীয়া, এবার বাচ্চাদের জন্য আসছে বোধিসত্ত্বের বোধবুদ্ধি

বাংলা সিরিয়াল মানেই সাংসারিক কূটকচালি, নয় পরকীয়া। বহুদিন হল বাচ্চাদের নিয়ে সিরিয়াল হয়নি। তাই এবার এবার শিশু কেন্দ্রিক একটি  নতুন সিরিয়াল (New Serial) নিয়ে আসছে জি বাংলা। যার নাম ‘বোধিসত্ত্বের বোধবৃদ্ধি’ (Bodhiswatter Bodhbridhi)।

এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Shubhankar Chatterjee)। শুভঙ্কর চট্টোপাধ্যায় ‘দাদাগিরি’, ‘মিরাক্কেল’ এবং ‘ডান্স বাংলা ডান্স’-এর মতো জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শোগুলির পরিচালক, সেই ‘নন ফিকশন শো’ ছেড়ে বাংলা মেগা সিরিয়াল তৈরি করছেন।

তিনি বলেন,  “বাচ্চাদের নিয়ে কোনও বাংলা ধারাবাহিক হয় না। আর মেগা মানেই কুটকচালি। সেখান থেকে অন্যরকম কিছু করার চিন্তাভাবনা নিয়ে তৈরি হল বোধিসত্ত্ব”। বোধিসত্ত্বের নাম বাস্তবেও বোধিসত্ত্ব।

বোধিসত্ত্বের মায়ের ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী সোনালী চৌধুরী, বাবার ভূমিকায় অভিনয় করবেন বিশ্বনাথ বসু। এছাড়াও থাকছেন, সুমন্ত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী শামিতা দাস-এর মত জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

জানা যাচ্ছে,৪ জুলাই থেকে জি বাংলার পর্দায় রাত দশটা থেকে সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়াল, ১০ টায় তুবড়ি ধারাবাহিক সম্প্রচার হত, সেটা দেখা যাবে ১০:৩০ এর স্লটে। কারণ শেষ হয়ে যাচ্ছে যমুনা ঢাকি