১১ লক্ষ টাকা খরচ করে মানুষ থেকে কুকুর হলেন এই ব্যাক্তি!

১১ লক্ষ টাকা খরচ করে মানুষ থেকে কুকুর হলেন এই ব্যাক্তি!

প্রতিদিন গতে বাঁধা জীবন থেকে খানিকটা নিষ্কৃতি পেতে চাইছিলেন এক জাপানি যুবক(Japanese Boy) টাকো। সকাল থেকে উঠে রোজকার (Everyday) কাজ শুরু। সেই কাজ শেষ হয় রাতে শুতে যাওয়ার আগে।

ধুত্তোর, এও কি কোনও জীবন! সেই ভাবনা থেকে নিজেকে মানুষ থেকে কুকুরে (Dog) রূপান্তরিত (Transformation) করলেন ওই যুবক। কুকুররা যেভাবে রাস্তায় ঘুরে বেড়ায়, কোনও কাজকর্ম নেই, তা দেখেই তার মনে এই ভাবনাটা আসে। অনেকদিন ধরেই তিনি ভাবছিলেন-'ইস, এটা যদি সত্যি হতো'।

লক্ষ লক্ষ টাকা খরচ করে নিজেকে আস্ত একখানা কুকুরে পরিণত করে ফেলেছেন তিনি। কুকুরের মতো জীবনযাপন করতেও শুরু করেছেন। যতই অদ্ভূত বিষয় হোক না কেন, তাঁর এই কর্মকাণ্ড সবাইকে অবাক করে দিয়েছে। কুকুর বানাতে টাকো দেশের এক নামকরা পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন।

কুকুরের মতো পোশাকের অর্ডার দেন সেখানেই। শর্ত ছিল, এমন একখানা পোশাক তাঁকে বানিয়ে দিতে হবে। যা পরলে কোনওভাবে বোঝা না যায় যে তিনি আসলে কুকুর নন, কুকুরবেশী মানুষ।

ওই যুবককে হুবহু কুকুরের মতো দেখতে পোশাক বানিয়ে দেওয়া হয়েছে। এই পোশাকে খরচ হয়েছে ১১ লক্ষ টাকা। কুকুরের সেই বেশ পরেই এখন দিব্যি ঘুরে বেড়াচ্ছেন ওই জাপানি যুবক।