এই ৩ সেলেব জুটির কাছে ভালোবাসা মানে শুধুই ভালোবাসা! তাদের এই ভালোবাসার কাছে ফিকে জাত-ধর্ম-বর্ণ

এই ৩ সেলেব জুটির কাছে ভালোবাসা মানে শুধুই ভালোবাসা! তাদের এই ভালোবাসার কাছে ফিকে জাত-ধর্ম-বর্ণ


ভালোবাসা মানে না জাত-ধর্ম-বর্ণ। ভালোবাসা তো ভালোবাসাই হয়, ভালোবাসা অন্ধ। সে অন্য কিছু দেখেনা শুধুই মুগ্ধ হয়ে বিভোর থাকে ভালোবাসায়। বলিউডেও এমন অনেক তারকা জুটি রয়েছে, যারা ভালোবাসায় অন্ধ, তাদের কাছে ভালোবাসা মানেই শুধু ভালোবাসা, যেখানে নেই জাত-ধর্ম-বর্ণ। দেখুন কারা তারা। 

অ্যাটলি কুমার এবং কৃষ্ণা প্রিয়া (Atlee Kumar and Krishna Priya):- দক্ষিণী ইন্ডাস্ট্রির নামকরা পরিচালক অ্যাটলি কুমার ২০১৪ সালে সাউথের জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণা প্রিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। কৃষ্ণার গায়ের রং টুকটুকে ফর্সা, আর অ্যাটলি গাত্রবর্ণ। কীভাবে এমন মিল হল উঠেছিল সেই প্রশ্ন। কিন্তু তারা এসবকে পাত্তা দেয়নি, চুটিয়ে সংসার করছেন। 

প্রিন্স নারুলা এবং যুবিকা চৌধুরী (Prince Narula and Yuvika Chaudhary)-টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয়তম জুটি প্রিন্স এবং যুবিকা। নিজের থেকে ৭ বছরের বড় মেয়েকে বিয়ে করেছে প্রিন্স। ৭ বছরের বড় মেয়েকে কেন প্রিন্স বিয়ে করলেন- এই প্রশ্ন একাধিকবার শোনা গিয়েছে। কিন্তু তারা এসবকে পাত্তা দেয়নি, চুটিয়ে সংসার করছেন। 

শোয়েব ইব্রাহিম এবং দীপিকা কক্কর (Shoaib Ibrahim and Dipika Kakar)- ‘শ্বশুরাল সিমর কা’ খ্যাত জুটি ২০১৮ সালে বিবাহ করেন। দীপিকা ছিলেন হিন্দু। নিজের ধর্ম বদল করে শোয়েবকে বিয়ে করেন।