রাজকীয়ভাবে বিয়ের পর হানিমুনে যাচ্ছেন না ভিকি - ক্যাট, কিন্তু কেন?

রাজকীয়ভাবে বিয়ের পর হানিমুনে যাচ্ছেন না ভিকি - ক্যাট, কিন্তু কেন?

আরোহী নিউজ ডেস্ক : জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের জয়পুরে সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসর্টে বসেছে বিয়ের আসর। মঙ্গলবার ছিল ভিকি - ক্যাটের সংগীত বুধবার মেহেন্দি আর বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়বেন ভিকি ও ক্যাটরিনা।

তবে বিয়ে মিটতেই আবার  ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’। চেনা রুটিনে ফিরবেন ভিকি ক্যাট দুজনই। বিয়ের পর্ব মিটতেই হানিমুনে যাচ্ছেন না ভিকি - ক্যাট। অর্থাৎ বিয়ের পর একান্তে সময় কাটানো আর হবে না। বিয়ের ব্যস্ততা কাটতেই শুরু কাজের ব্যস্ততা দুজনেরই।

বিয়ের পরেই নতুন কনে ফিরে যাবেন শ্যুটিং ফ্লোরে। দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে ছবি করছেন তিনি। মাঝপথে আটকে থাকা সেই কাজ ফের শুরুর পরিকল্পনা ক্যাটরিনার। তবে শুধু ক্যাটই নয় ফুরসৎ নেই ভিকিরও। ছুটি শেষ হতেই ক্যাটরিনার মতো তিনিও ফিরবেন কাজে। প্রযোজক দীনেশ বিজনের ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেতা। চেনা ব্যস্ততায় ফিরে যাবেন নব দম্পতি।

ক্যাটরিনা - ভিকির ঘনিষ্ঠ সূত্রে খবর, “ভিকি এবং ক্যাটরিনা দু’জনেই ছবির কাজ সময়ে শেষ করার কথা দিয়েছে। তাই আপাতত ওদের হানিমুনে যাওয়ার কোনও পরিকল্পনা নেই। বিয়ে শেষ হতেই ক্যাটরিনা শ্যুটিংয়ে ফিরবে।”