বিয়ের পর প্রথম লহরী একসঙ্গে কাটালেন ভিক্যাট

বিয়ের পর প্রথম লহরী একসঙ্গে কাটালেন ভিক্যাট

আরোহী নিউজ ডেস্ক: বলিউডের নবদম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগেই নিজেদের বিয়ের একমাস ও উদযাপন করেছিলেন ভিকি ক্যাট।  ক্রিসমাস থেকে লহরী সমস্ত উৎসবেই একে অপরের পাশে থেকে কাটিয়েছেন। লহরীতেও তার ব্যতিক্রম নয়, নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একসঙ্গে কাটানো মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন।

বৃহস্পতিবার রাতে নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যাচ্ছে, আগুনের পাশে দাড়িয়ে ক্যাটরিনাকে জড়িয়ে ধরে আছেন ভিকি। দুজনের মুখে গাল ভর্তি হাসি। ছবিতেই স্পষ্ট একে অপরকে পেয়ে কতটা খুশি তারা। প্রথা মেনে লাল সালোয়ারই পরেছেন ক্যাটরিনা। ওপরে কালো রঙের বম্বার জ্যাকেট। ভিকির দেখা মিলল উইন্টার ক্যাজুয়ালে। 

ছবি শেয়ার করে ক্যাপশনে ভিকি লিখেছেন, ‘হ্যাপি লহরী’। সঙ্গে একটা ফায়ার ইমোজি। তবে শুধু ভিকিই নন, ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা ও। ক্যাট তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজেদের বেশ কয়েকটি ছবি শেয়ার করেন। পাশাপাশি, শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি লহরী’। 

প্রসঙ্গত, ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েন তাঁরা রাজস্থানের জয়পুরে। তিন দিন ধরে চলা সেই বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি হাতে গোনা কয়েকজন আমন্ত্রিত ছিল বলিউড থেকে। মুম্বই রিসেপশনের কথা থাকলেও ওমিক্রনের জন্য তা বাতিল করে দেন তাঁরা।