উপনির্বাচনে কেন বিজেপি ফের তৃতীয় স্থানে? কৈফিয়ত চাইতে শুভেন্দু সুকান্তকে তলব শাহ- নাড্ডার

উপনির্বাচনে কেন বিজেপি ফের তৃতীয় স্থানে? কৈফিয়ত চাইতে শুভেন্দু সুকান্তকে তলব শাহ- নাড্ডার

আরোহী নিউজ ডেস্ক : একুশের নির্বাচনের পর থেকে একটি নির্বাচনেও জিততে পারেনি বিজেপি। বরং ক্রমাগত হেরো পার্টিতে পরিণত হয়েছে। আর রাস্তায় নেমে আন্দোলন করার জায়গায় আদালত এবং রাজভবন নির্ভর হয়ে পড়ছে রাজ্য বিজেপি। তাই সংগঠন তলানিতে গিয়ে ঠেকেছে। অমিত শাহ এসে সম্প্রতি আত্মনির্ভরতার বার্তা দিয়ে গিয়েছেন।আবার গোহারা হেরেছে বঙ্গ-বিজেপি। যার জবাব চাইতে চলেছে শাহ-নড্ডা। জানা গিয়েছে, নানা পুরসভা এলাকার ছ'টি ওয়ার্ডের উপনির্বাচনে ভোটপ্রাপ্তির হিসাব বলছে, বিজেপি তৃতীয় স্থানে। এই পরাজয় তখনই হয় যখন সংগঠন তলানিতে গিয়ে পৌঁছয়। যার জন্য বাম-কংগ্রেস জায়গা করে নিয়েছে। এই ফলাফলে মোটেও খুশি নন বিজেপির কেন্দ্রীয় নেতারা। এখন বাংলায় বিজেপিকে নিজের পায়ে দাঁড় করাতে কী করণীয় সেই প্রশ্নের জবাব চান অমিত শাহ-জেপি নড্ডারা।

সূত্রের খবর সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারীর কাছে দলের হারের বিষয়ে কৈফিয়ত তলব করবে কেন্দ্রীয় নেতৃত্ব। শনিবার হায়দ্রাবাদে বসছে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক ।সেখানে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এই হার নিয়ে কৈফিয়ত তলব করতে চলেছে কেন্দ্রীয় নেতৃত্ব।একুশের নির্বাচনের পর থেকে একটি নির্বাচনেও জিততে পারেনি বিজেপি। বরং ক্রমাগত হেরো পার্টিতে পরিণত হয়েছে। আর রাস্তায় নেমে আন্দোলন করার জায়গায় আদালত এবং রাজভবন নির্ভর হয়ে পড়ছে রাজ্য বিজেপি। তাই সংগঠন তলানিতে গিয়ে ঠেকেছে। অমিত শাহ এসে সম্প্রতি আত্মনির্ভরতার বার্তা দিয়ে গিয়েছেন।আবার গোহারা হেরেছে বঙ্গ-বিজেপি। যার জবাব চাইতে চলেছে শাহ-নড্ডা। জানা গিয়েছে, নানা পুরসভা এলাকার ছ'টি ওয়ার্ডের উপনির্বাচনে ভোটপ্রাপ্তির হিসাব বলছে, বিজেপি তৃতীয় স্থানে। এই পরাজয় তখনই হয় যখন সংগঠন তলানিতে গিয়ে পৌঁছয়। যার জন্য বাম-কংগ্রেস জায়গা করে নিয়েছে। এই ফলাফলে মোটেও খুশি নন বিজেপির কেন্দ্রীয় নেতারা। এখন বাংলায় বিজেপিকে নিজের পায়ে দাঁড় করাতে কী করণীয় সেই প্রশ্নের জবাব চান অমিত শাহ-জেপি নড্ডারা।

সূত্রের খবর সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারীর কাছে দলের হারের বিষয়ে কৈফিয়ত তলব করবে কেন্দ্রীয় নেতৃত্ব। শনিবার হায়দ্রাবাদে বসছে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক ।সেখানে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এই হার নিয়ে কৈফিয়ত তলব করতে চলেছে কেন্দ্রীয় নেতৃত্ব।