দুই রাজ্যের জয় নিয়ে আত্মবিশ্বাসের সুর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলায় 

দুই রাজ্যের জয় নিয়ে আত্মবিশ্বাসের সুর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলায় 

আরোহী নিউজ ডেস্ক : গোসাবায় ভোট প্রচারে গিয়ে রণংদেহী অভিষেক বন্দ্যোপাধ্যায়। তুলোধোনা করলেন বিজেপি'কে। তাঁর হুঙ্কার, বিজেপি'কে যদি কেউ পরাজিত করতে পারে, তাহলে একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, 'গোয়ায় তৃণমূল কংগ্রেস গিয়েছে। আগামী তিন মাসের মধ্যে সে রাজ্যে তৃণমূল বিজেপি'কে হারিয়ে উন্নয়নমূলক সরকার প্রতিষ্ঠা করবে।' তবে শুধু গোয়া নয়। তণমূলের লক্ষ্য ত্রিপুরাও। 

অভিষেক জানিয়ে দেন, ত্রিপুরার পাশাপাশি অন্যান্য রাজ্যেও যাবে তৃণমূল কংগ্রেস । তাঁর হুঙ্কার, 'যেখানেই বিজেপি গণতন্ত্রকে লুন্ঠিত করেছে, মানুষের স্বাধীনতা হরণ করেছে, যে রাজ্যে উন্নয়ন বাধাপ্রাপ্ত হয়েছে, আমরা সেই রাজ্যেই যাব। ক্ষমতা থাকলে বিজেপি তৃণমূল কংগ্রেসকে আটকে দেখাক।''  অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন আগামী দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি আর তৃণমূল কংগ্রেসের আন্দোলন আর ইতিহাসের আদর্শ নিয়ে ত্রিপুরায় ঢুকব।' ত্রিপুরা থেকে বিজেপি'কে উচ্ছেদ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সে রাজ্য সরকার গঠন করার হুঙ্কারও দেন তিনি।

অভিষেক বলেন, 'ভারতবর্ষে প্রায় ১৭০০টি রাজনৈতিক দল রয়েছে। তার মধ্যে রাষ্ট্রীয় দলের মর্যাদা পেয়েছে মাত্র চার থেকে পাঁচটি দল। ভারতীয় জনতা পার্টি, জাতীয় কংগ্রেস, সিপিআইএম, শরদ পাওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি আর একটা কালীঘাটে টালির ছাদে হাওয়াই চটি পরা মহিলার দল তৃণমূল কংগ্রেস।'