দেশে সবচেয়ে বেশি সময় ধরে টেলিভিশনে চলা রান্নার 'রিয়েলিটি শো'

পাঁচ হাজার পর্ব ছুঁয়ে ফেলল জি বাংলার জনপ্রিয় রান্নার শো যার নাম রান্নাঘর

দেশে সবচেয়ে বেশি সময় ধরে টেলিভিশনে চলা রান্নার 'রিয়েলিটি শো'

আরোহী নিউজডেস্ক: পাঁচ হাজার পর্ব ছুঁয়ে ফেলল জি বাংলার জনপ্রিয় রান্নার শো যার নাম রান্নাঘর। শুধু বাংলায় নয় গোটা ভারতে এই সাফল্য নজর কেড়েছে। কারণ পাঁচ হাজার পর্বে ছোঁয়ার সঙ্গে সঙ্গেই বাংলার এই নন-ফিকশন পেল দেশের সবচেয়ে বেশি সময় ধরে চলা রান্নার শোয়ের তকমা।২০০৫ সাল থেকে চলছে Zee বাংলার এই রান্নার শো। তারপর থেকেই একনাগাড়ে দর্শকদের মনোরঞ্জন করছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক, ঊষা উত্থুপ থেকে সাবিত্রী চট্টোপাধ্যায়, নুসরত জাহান সহ বহু তারকা এই শোয়ের অতিথি হিসেবে এসেছেন। কেউ রান্না করেছেন, কেউ আবার রান্না করা পদ চেখে দেখেছেন।  

জনপ্রিয় এই শোয়ের অঙ্গ হয়েছেন আম জনতাও। তাঁদের প্রতিভার প্রতিফলন ছোটপর্দায় দেখা গিয়েছে।উৎসবের মরশুমেই পাঁচ হাজার এপিসোডের সাফল্য ছুঁয়ে ফেলেছে ‘রান্নাঘর’। আর তা উদযাপন করতেই বিশেষ এপিসোডের আয়োজন করা হয়েছে। বিশেষ এই এপিসোডে সঞ্চালক সুদীপা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে সোনালি চৌধুরী, শ্রীপর্ণা রায়ের মতো তারকাদের। গোটা সেট পাঁচ হাজার এপিসোডের সেলিব্রেশনের জন্য সাজানো হয়েছে। তাতে বিশেষ পদও রান্না করেছেন সোনালি ও শ্রীপর্ণা।পয়লা অক্টোবর ও দোসরা অক্টোবর দেখা যাবে বিশেষ এই এপিসোড। যেহেতু পুজোর মধ্যে এপিসোডটি সম্প্রচারিত হবে।

তাই সোনালি ও শ্রীপর্ণার রান্না করা পদ সুদীপা চেখে দেখতে পারেননি। তাঁর কাজটি দুই অভিনেত্রী করে দেন। একে অন্যের পদ চেখে দেখেন। আবার তারিফও করেন। খাওয়া-দাওয়ার পর্ব মিটে গেলে সোনালিকে বিশেষ অনুরোধ করেন সুদীপা। অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী সোনালি চৌধুরী। তাই তাঁকে একটি নাচ দেখানোর অনুরোধ জানানো হয়। হাসিমুখেই অনুরোধটি রাখেন অভিনেত্রী। এই ভাবেই জি বাংলার জনপ্রিয় ননফিকশন রান্নাঘরের যাত্রাপথ আরো দীর্ঘ হতে থাকুক।