জামিন পেলেন মাদক মামলায় গ্রেফতার হওয়া বিজেপি নেত্রী পামেলা 

জামিন পেলেন মাদক মামলায় গ্রেফতার হওয়া বিজেপি নেত্রী পামেলা 

আরোহী নিউজ ডেস্ক :  অবশেষে  জামিন পেলেন মাদক মামলায় গ্রেফতার হওয়া বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। কলকাতা হাইকোর্টে এদিন তাঁর জামিন মঞ্জুর হয়েছে। এই মামলার অপর অভিযুক্ত সোমনাথ চট্টোপাধ্যায়ও এদিন জামিন পেয়েছেন । বিধানসভা নির্বাচনের আগে চলতি বছরের ১৯ ফেব্রুয়ারি পামেলা গোস্বামীকে গ্রেফতার করা হয়।

অপর বিজেপি নেতা রাকেশ সিংও গ্রেফতার হয়েছিলেন। তিনি কিছুদিন আগে হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন। এবার জামিন মঞ্জুর হল পামেলারও। পামেলার গাড়ি থেকে ৭৬ গ্রাম কোকেন উদ্ধার করা হয়েছিল। ২৯২ দিন জেল হেফাজতে ছিলেন পামেলা। মঙ্গলবার কলকাতা হাইকোর্টের বিচারপতি জয়মাল্য বগচীর ডিভিশন বেঞ্চ থেকে পামেলার জামিন মঞ্জুর করা হয়েছে।

 বিজেপির যুব মোর্চার রাজ্য সম্পাদক তথা হুগলি জেলার পর্যবেক্ষক ছিলেন পামেলা। নিউ আলিপুরের রাস্তা থেকে প্রায় ১০ লক্ষ টাকার কোকেন-সহ ধরা পড়েন তিনি। ভোটের আগে যা নিয়ে ব্যাপক অস্বস্তিতে পড়ে বিজেপি। পামেলা অভিযোগ করেন, গাড়িতে মাদক রেখে তাঁকে ফাঁসিয়েছেন ওপর এক বিজেপি নেতা রাকেশ সিং। সেসময় পামেলা শারীরিক নির্যাতনের অভিযোগও করেন রাকেশের বিরুদ্ধে। এর পরেই রাকেশকে তলব করে লালবাজার। বর্ধমানের গলসি থেকে রাকেশকে গ্রেফতার করেন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের অফিসাররা।