ধৃত উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ বিজেপি যুব মোর্চার

সোমবার বিকেলেই এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুবিরেশ ভট্টাচার্য

ধৃত উপাচার্যের পদত্যাগের দাবিতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ বিজেপি যুব মোর্চার

আরোহী নিউজডেস্ক: সোমবার বিকেলেই এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুবিরেশ ভট্টাচার্য। মঙ্গলবার সকাল থেকেই তাঁর পদত্যাগের দাবি তুলে তুমুল বিক্ষোভ দেখাল বিজেপির যুব মোর্চা। পাশাপাশি উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে নথি পোড়ানোর ঘটনায় দোষীদের উপযুক্ত তদন্তের দাবি তুলে পথে নামল বিজেপির যুব মোর্চা।

মঙ্গলবার দুপুরে বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এদিনের এই বিক্ষোভ থেকে দাবি তোলা হয় অবিলম্বে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুবিরেশ ভট্টাচার্যকে পদত্যাগ করতে হবে। একই সঙ্গে এই দুর্নীতির ঘটনায় যে বা যারা জড়িত রয়েছে তাদের সকলকে কঠোর শাস্তি দিতে হবে বলেও দাবি তোলেন বিজেপির যুব মোর্চার নেতারা।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপির জেলা যুব মোর্চার সভাপতি অরিজিৎ দাস বলেন, যিনি শিক্ষক নিয়োগে দুর্নীতির ঘটনার সাথে জড়িত তিনি কিভাবে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় উপাচার্যের পদে থাকতে পারেন? তাই আমরা অবিলম্বে উপাচার্যের পদত্যাগের দাবি জানাই। তবে গতকাল রাতে উপাচার্য গ্রেফতারের পর যেভাবে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের কাগজপত্র রাতের অন্ধকারে পোড়ানো হচ্ছিল এই ঘটনায় যারা দোষী রয়েছে তাদের বিরুদ্ধেও তদন্ত হওয়া দরকার রয়েছে। যদিও বিজেপি যুব মোর্চার দাবির প্রেক্ষিতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মুখ খোলেনি।